বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অষ্টম শ্রেণির ছাত্রীর নগ্ন ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করে যৌন নির্যাতনের অভিযোগ
ধৃত রসিদ আলি মণ্ডল। 
ধৃত রসিদ আলি মণ্ডল। 

অষ্টম শ্রেণির ছাত্রীর নগ্ন ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল করে যৌন নির্যাতনের অভিযোগ

  • ঘটনার সূত্রপাত গত বছর ৫ সেপ্টেম্বর। অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে গাড়ি করে এক শিক্ষিকার বাড়ি তুলে নিয়ে যায় রসিদ। সেখানে একটি ঘরে কিশোরীকে নগ্ন করে তার ছবি তোলে।

অষ্টম শ্রেণির ছাত্রীকে ব্ল্যাকমেল করে লাগাতার যৌন নির্যাতন করার অভিযোগে প্রতিবেশী যুবককে গ্রেফতার করল নরেন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা করা হয়েছে। ধৃত রসিদ আলি মণ্ডলকে শনিবার আদালতে পেশ করেছে পুলিশ। 

ঘটনার সূত্রপাত গত বছর ৫ সেপ্টেম্বর। অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে গাড়ি করে এক শিক্ষিকার বাড়ি তুলে নিয়ে যায় রসিদ। সেখানে একটি ঘরে কিশোরীকে নগ্ন করে তার ছবি তোলে। তার পর তাকে সেই ভিডিয়ো দেখিয়ে লাগাতার যৌন নির্যাতন করতে থাকে সে। কাউকে জানালে ভিডিয়ো ইন্টারনেটে প্রকাশ করে দেওয়ার , এমনকী প্রাণনাশের হুমকিও দেয় বলে অভিযোগ। 

লাগাতার নির্যাতন সহ্য করতে না পেরে পরিবারকে ঘটনাটি জানায় নাবালিকা। এর পর নরেন্দ্রপুর থানায় রসিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে পকসো আইনের ধারায় মামলা রুজু করে নরেন্দ্রপুর থানার পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত রসিদ আলি মণ্ডলকে। শনিবার তাকে বারুইপুর আদালতে পেশ করা হয়েছে। আদালতে গোপন জবানবন্দি দিয়েছে নির্যাতিতা কিশোরী।

 

বন্ধ করুন