বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Balurghat: বাংলাদেশে পাচারের আগেই প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ৭
ইয়াবা ট্যাবলেট

Balurghat: বাংলাদেশে পাচারের আগেই প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ৭

  • পুলিশ সূত্রে জানা গিযেছে, বালুরঘাট থেকে হিলি সীমান্তের দিকে যাচ্ছিল পাচারকারীরা। তারা মনিপুর থেকে এসেছিল। তাদের দেখে সন্দেহ হয় পুলিশের। এরপর গাড়ি থেকে বেরিয়ে আসে প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট। পুলিশের অনুমান এই আন্তঃরাজ্য পাচার চক্রের সঙ্গে আরও অনেকেই জড়িত রয়েছে।

১০ লক্ষ টাকার ইয়াবা ট্যাবলেট-সহ ছয়জনকে গ্রেফতার করল পুলিশ। বালুরঘাট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এই পরিমাণ ইয়াবা ট্যাবলেট হিলি সীমান্ত হয়ে বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে ছিল। তবে গোপন সূত্রে খবর পেয়ে তার আগেই পুলিশ তাদের গ্রেফতারের পাশাপাশি এই পরিমাণ ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করে। বালুরঘাট থানা এলাকার ৫১২ জাতীয় সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর ধৃতদের আজ আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিযেছে, বালুরঘাট থেকে হিলি সীমান্তের দিকে যাচ্ছিল মাদক পাচারকারীরা। তারা মনিপুর থেকে এসেছিল। তাদের দেখে সন্দেহ হয় পুলিশের। এরপর গাড়ি থেকে বেরিয়ে আসে প্রচুর পরিমাণে ইয়াবা ট্যাবলেট। পুলিশের অনুমান এই আন্তঃরাজ্য পাচার চক্রের সঙ্গে আরও অনেকেই জড়িত রয়েছে। আরও কারা কারা জড়িত রয়েছে তা জানার জন্য আদালতে তাদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

অন্যদিকে, রাজারহাটে পুলিশ এবং এসটিএফ যৌথভাবে হানা দিয়ে একটি লরি এবং ৪০৭ গাড়ি থেকে প্রচুর পরিমাণে ফেনসিডিল এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সেই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আজ তাকে বিধাননগর আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, রাজারহাটের খড়িবেড়িয়াতে নাকা চেকিংয়ের সময় লরি এবং ৪০৭ গাড়ি থেকে এই পরিমাণ মাদক উদ্ধার হয়। ৯৯৯০ বোতল ফেন্সিডিল ছিল বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কারা জড়িত তা জানার জন্য ধৃতকে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। প্রসঙ্গত, বাংলাদেশে ইদানিং ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলের মতো মাদকের চাহিদা বেড়ে চলেছে।

বন্ধ করুন