বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North 24 Pargana: শাশুড়িকে হাতুড়ি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিলেন বৌমা, গ্রেফতার ছেলে এবং বৌমা
বৃদ্ধা  মাকে মারধরের অভিযোগে গ্রেফতার ছেলে এবং বৌমা। প্রতীকী ছবি। 

North 24 Pargana: শাশুড়িকে হাতুড়ি দিয়ে মেরে মাথা ফাটিয়ে দিলেন বৌমা, গ্রেফতার ছেলে এবং বৌমা

  • পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই পরিবারে মাঝেমধ্যেই ঝামেলা হয়। গতকাল সকালে বাড়ির নিকাশি ড্রেন নিয়ে ঝামেলা হয়। তার জেরে দুর্গা দাসকে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার বৌমা। শুধু তাই নয়, জেল খাটানোরও হুমকি দেয় বলে অভিযোগ।

ড্রেন নিয়ে ঝামেলা। আর তার জেরে বৃদ্ধ মাকে ব্যাপক মারধর করল ছেলে। শুধু ছেলে নয়, হাতুড়ি দিয়ে মাথা ফাটিয়ে দিলেন বৌমা। এমন ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকার শেরপুরে। ইতিমধ্যেই মাকে মারধরের অভিযোগে ছেলে বিষ্ণুপদ দাস এবং তার স্ত্রী শুভলক্ষ্মী দাসকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল তাদের বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিকে, আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় বৃদ্ধ মা দুর্গা দাসকে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই পরিবারে মাঝেমধ্যেই ঝামেলা হয়। গতকাল সকালে বাড়ির নিকাশি ড্রেন নিয়ে ঝামেলা হয়। তার জেরে দুর্গা দাসকে প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজ করে তার বৌমা। শুধু তাই নয়, জেল খাটানোরও হুমকি দেয় বলেও অভিযোগ।এরপর ওই বৃদ্ধা তার প্রতিবাদ জানাতেই পেরেক তোলার হাতুড়ি দিয়ে শাশুড়ির মাথায় পুত্রবধূ আঘাত করে বলে অভিযোগ। আঘাতে মাথা ফেটে রক্তপাত হতে শুরু করে দুর্গা দেবীর। শুধু হাতুরি দিয়ে আঘাতই নয়, বৌমা তার গলা চেপে ধরেছিল বলেও অভিযোগ। তার ছেলেও তাকে মারধর করেছে বলে অভিযোগ।

এদিকে, ঘটনার খবর পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই উদ্ধার করে বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যান। অন্যদিকে, খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ এসে ছেলে ও পুত্রবধূকে গ্রেফতার করে এই ঘটনার জেরে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে নিন্দায় সরব হয়েছেন প্রতিবেশীরা। তাদের দাবি, ছেলে এবং পুত্রবধূকে উচিত শিক্ষা দেওয়া প্রয়োজন। তাদের আরও দাবি, এর আগেও ওই পরিবারে ঝামেলা হয়েছে। জমি জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বেশ কয়েকবার ঝামেলা হয়েছে তাদের মধ্যে। শুধু তাই নয়, দুর্গা দেবীর ছেলে তাকে মাঝেমধ্যেই মারধর করত বলে অভিযোগ। পুরো বিষয়টি দেখছে পুলিশ।

বন্ধ করুন