বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেকের বৈঠকস্থলের কাছেই গুলি, পুলিশের জালে মূল অভিযুক্ত, মতলবটা কী ছিল?

অভিষেকের বৈঠকস্থলের কাছেই গুলি, পুলিশের জালে মূল অভিযুক্ত, মতলবটা কী ছিল?

অভিষেক বন্দ্যোপাধ্যায়  (Saikat Paul)

বাপ্পাকে গ্রেফতার করতে পুলিশ কার্যত সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ে। সোর্স মারফৎও পুলিশ খোঁজ নিতে শুরু করে। এরপর গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ জানতে পারে গোপন ডেরায় গা ঢাকা দিয়েছে বাপ্পা।

মঙ্গলবার বিকালে ডায়মন্ডহারবার রবীন্দ্রভবনে বৈঠক ডেকেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।আর সেই বৈঠকের কাছেই একটি বিয়েবাড়িতে গুলি চালানোর ঘটনাকে ঘিরে একেবারে শোরগোল পড়ে যায়। কপাটহাটে পাত্রীপক্ষের নিজেদের মধ্যে গণ্ডগোলের জেরে এই ঘটনা হয় বলে প্রাথমিকভাবে জানতে পারে পুলিশ। এদিকে পুলিশ আসার আগেই এলাকা থেকে চম্পট দিয়েছিল মূল অভিযুক্ত। অবশেষে বৃহস্পতিবার সেই অভিযুক্ত বাপ্পা মোল্লাকে গ্রেফতার করল পুলিশ।

পারুলিয়ার গায়েনপাড়ায় অভিযান চালিয়ে পুলিশ ওই ব্য়ক্তিকে গ্রেফতার করে। পুলিশ জেনেছে বিয়েবাড়িতে নিমন্ত্রণ না পেয়ে তিনি অনুষ্ঠান পণ্ড করতে চেয়েছিলেন। তার জেরেই গুলি চালানো হয়েছিল। তার কাছ থেকে একটি বন্দুকও পাওয়া গিয়েছে।

এদিকে বাপ্পাকে গ্রেফতার করতে পুলিশ কার্যত সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ে। সোর্স মারফৎও পুলিশ খোঁজ নিতে শুরু করে। এরপর গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ জানতে পারে গোপন ডেরায় গা ঢাকা দিয়েছে বাপ্পা। এরপরই রাতে বিশাল পুলিশ বাহিনী দিয়ে এলাকা ঘিরে ফেলা হয়। তারপরই গ্রেফতার করা হয় তাকে। তার অন্য় কোনও উদ্দেশ্য ছিল কি না তা পুলিশ খতিয়ে দেখছে। এই ঘটনায় আর কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

 

বন্ধ করুন