বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Cannabis Case: বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার পুলিশের, গ্রেফতার খড়দহ তৃণমূল ব্লক সভাপতির ছেলে

Cannabis Case: বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার পুলিশের, গ্রেফতার খড়দহ তৃণমূল ব্লক সভাপতির ছেলে

গাঁজা ছবি (‌সৌজন্য টুইটার)

দেবব্রত বিশ্বাসের সঙ্গে মাদক পাচার চক্রের যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিশ এবং ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা অফিসাররা। তাহলে গাঁজা পাচার করতে যাচ্ছিল দেবব্রত?‌ এই বিষয়ে বিজেপির দাবি, তৃণমূল কংগ্রেস যুবসমাজকে চাকরি দেওয়ার বদলে মাদকের নেশায় লিপ্ত করেছে।

এবার গাঁজা–সহ পুলিশ গ্রেফতার করল তৃণমূল কংগ্রেসের উদ্বাস্তু সেলের ব্লক সভাপতির ছেলেকে। এই ঘটনায় জেলাজুড়ে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। এখন এমনিতেই দুর্নীতি ইস্যুতে তৃণমূল কংগ্রেসকে তেড়ে আক্রমণ করছে বিরোধীরা। সেখানে ৫ কেজি গাঁজা–সহ অভিযুক্ত দেবব্রত বিশ্বাসকে গ্রেফতার করল ব্যারাকপুর কমিশনারেট পুলিশের গোয়েন্দা দফতরের অফিসাররা।

ঠিক কী ঘটেছে খড়দহে?‌ স্থানীয় সূত্রে খবর, গ্রেফতার হওয়া দেবব্রত বিশ্বাসের বাবা স্বপন বিশ্বাস তৃণমূল কংগ্রেসের উদ্বাস্তু সেলের খড়দহের ব্লক সভাপতি। এমনকী দেবব্রত নিজেও এলাকার সক্রিয় তৃণমূল কংগ্রেস কর্মী বলেই পরিচিত। আর তাঁর কাছেই মিলেছে ৫ কেজি গাঁজা। যা অত্যন্ত চাঞ্চল্যকর বিষয়। যদিও এই বিষয়টি প্রকাশ্যে আসলেও মুখে কুলুপ এঁটেছেন গোটা পরিবার।

কেমন করে ধরা পড়ল দেবব্রত?‌ পুলিশ সূত্রে খবর, দুর্গাপুজোর আগে রাজ্যের বিভিন্ন জেলার একাধিক জায়গায় মাদক বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশ অফিসাররা। আর ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দারা এই কাজে নেমেছিলেন। গত সপ্তাহে উত্তর ২৪ পরগনার ঘোলা উত্তর তালবান্দা থেকে গাঁজা মাফিয়া টুলু বিশ্বাসকে গ্রেফতার করেছিল নিউ ব্যারাকপুর থানার পুলিশ। ঠিক তার কয়েকদিনের মধ্যেই ঘোলা মুড়াগাছা মোড় এলাকা থেকে দেবব্রতকে গাঁজা–সহ গ্রেফতার করল পুলিশ। টুলুর সঙ্গে দেবব্রতর যোগাযোগ ছিল বলে পুলিশ জানতে পারে। তারপরই দেবব্রত বিশ্বাসের গাড়ি তল্লাশি করা হয়। আর উদ্ধার হয় ৫ কেজি গাঁজা।

আর কী জানা যাচ্ছে?‌ দেবব্রত বিশ্বাসের সঙ্গে মাদক পাচার চক্রের যোগ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এই গাঁজা সে কেন রেখেছিল সঙ্গে?‌ তদন্ত শুরু করেছে ঘোলা থানার পুলিশ এবং ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা অফিসাররা। তাহলে গাঁজা পাচার করতে যাচ্ছিল দেবব্রত?‌ এই বিষয়ে বিজেপির দাবি, তৃণমূল কংগ্রেস যুবসমাজকে চাকরি দেওয়ার বদলে মাদকের নেশায় লিপ্ত করেছে।

বাংলার মুখ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 11 ওভার শেষে West Indies-র স্কোর 130/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.