বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jalpaiguri: কালো কাঁচ লাগানো গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল আগ্নেয়াস্ত্র, গ্রেফতার ২ যুবক

Jalpaiguri: কালো কাঁচ লাগানো গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছিল আগ্নেয়াস্ত্র, গ্রেফতার ২ যুবক

ধৃত দুই যুবক। নিজস্ব ছবি

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজগঞ্জের ক্যানাল মোড় ট্রাফিক আউট পোস্ট ও আমবাড়ি ফাঁড়ির পুলিশ যৌথ অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম হল আকাশ দে (২২) ও শের আলি (২০)। দুজনেরই বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা এলাকায়।

আগামী বছর রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে বিভিন্ন জায়গা থেকে একের পর এক উদ্ধার হচ্ছে বোমা, আগ্নেয়াস্ত্র। এই নিয়ে সরগরম হয়েছে রাজ্য রাজনীতি। তারই মধ্যে আবারও উদ্ধার হল আগ্নেয়াস্ত্র। জলপাইগুড়ির রাজগঞ্জ থেকে আগ্নেয়াস্ত্র সহ ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। একটি চার চাকা গাড়িতে করে যাচ্ছিল ওই দুই যুবক। তাদের সন্দেহ হতেই পুলিশ প্রথমে তাদের প্রথমে আটক ও পরে গ্রেফতার করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজগঞ্জের ক্যানাল মোড় ট্রাফিক আউট পোস্ট ও আমবাড়ি ফাঁড়ির পুলিশ যৌথ অভিযান চালিয়ে দুই যুবককে গ্রেফতার করে। পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃত দুই যুবকের নাম হল আকাশ দে (২২) ও শের আলি (২০)। দুজনেরই বাড়ি উত্তর দিনাজপুর জেলার ডালখোলা এলাকায়। ধৃতদের মধ্যে আকাশ দে অবশ্য বর্তমানে শিলিগুড়ির প্রধাননগর এলাকায় ভাড়াবাড়িতে থাকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুলবাড়ি ক্যানাল রোড দিয়ে যাওয়ার পথে নাউয়াপাড়ার কাছে দুজনকে গ্রেফতার করা হয়। মুলত ক্যানাল রোডের নাউয়াপাড়া ট্রাফিক পয়েন্টে নিয়মিত যান চলাচল নিয়ন্ত্রণ করে থাকে ট্রাফিক পুলিশ। যান চলাচল নিয়ন্ত্রণের সময় এদিন একটি চার চাকার যাত্রীবাহী গাড়িতে কালো কাঁচ লাগানো দেখতে পেয়েই পুলিশের সন্দেহ হয়। গাড়িটি থামিয়ে তল্লাশি চালাতেই তাদের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ। ওই পিস্তলের কোনও বৈধ কাগজ দেখাতে না পারায় দুজনকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি গাড়িটিও বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের এদিন জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। তারা কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছে? কাদের কাছ থেকে পেয়েছে? এর সঙ্গে কোনও চক্র জড়িয়ে আছে কিনা গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর টসে জিতল South Africa , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা ‘ইনস্টাগ্রাম ফলোয়ার্সের ভিত্তিতে কাজ পাচ্ছেন শিল্পীরা’, ক্ষোভ উগরে দিলেন রত্না

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.