বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baruipur: সমাজবিরোধী কাজের পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের, বানচাল করল পুলিশ, গ্রেফতার ২ দুষ্কৃতী
ধৃত দুই দুষ্কৃতী। নিজস্ব ছবি।

Baruipur: সমাজবিরোধী কাজের পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের, বানচাল করল পুলিশ, গ্রেফতার ২ দুষ্কৃতী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধে অতীতে অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে বারুইপুর থানায় একাধিক চুরির অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে তাদের গ্রেফতারের চেষ্টা করছিল পুলিশ। ধৃতদের মধ্যে মদন মণ্ডলের বাড়ি ক্যানিং থানা রাজাপুর এলাকায় ও অপরজনের বাড়ি দক্ষিণ বেলেগাছি এলাকায়।

সমাজবিরোধী কার্যকলাপের জন্য জড়ো হয়েছিল কুখ্যাত দুই দুষ্কৃতী। তার আগেই তাদের সেই উদ্দেশ্য বানচাল করল পুলিশ। পিছু ধাওয়া করে আগ্নেয়াস্ত্র-সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নাম মদন মণ্ডল এবং লব সরদার। গতকাল রাতে বারুইপুর ক্যানিং সীমানা এলাকা থেকে তাদের দুজনকে বারুইপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে সিঙ্গেল শাটার পাইপ গান এবং এক রাউন্ড কার্তুজ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দুই দুষ্কৃতীর বিরুদ্ধে অতীতে অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে বারুইপুর থানায় একাধিক চুরির অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে তাদের গ্রেফতারের চেষ্টা করছিল পুলিশ। ধৃতদের মধ্যে মদন মণ্ডলের বাড়ি ক্যানিং থানা রাজাপুর এলাকায় ও অপরজনের বাড়ি দক্ষিণ বেলেগাছি এলাকায়। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় অস্ত্র আইনে ২৫ ও ২৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। এদিন বারুইপুর থানায় সাংবাদিক বৈঠক করে এসডিপিও বারুইপুর ইন্দ্র বদন ঝাঁ বলেন, দুষ্কৃতীরা কোথা থেকে এই বন্দুক পেল এবং কী কারণে বন্দুক নিয়ে ধৃতরা ঘুরছিল তা জানার চেষ্টা করছেন তদন্তকারী অফিসাররা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের গ্রেফতারের জন্য পুলিশের একটি দল আগে থেকেই সেখানে উপস্থিত ছিল। পরে পুলিশের আরও দল সেখানে যায়। দুষ্কৃতীরা পুলিশকে দেখা মাত্রই পালানোর চেষ্টা করে। তখন বেশ কয়েকজন পুলিশ তাদের ধরে ফেলে।

বন্ধ করুন