বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North 24 Pargana: পুলিশের জালে মহিলা ‘গাঁজা মাফিয়া’, উদ্ধার ২৮ কেজি মাদক, ধৃত আরও ১ দুষ্কৃতী
গাঁজা ও আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ২। প্রতীকী ছবি

North 24 Pargana: পুলিশের জালে মহিলা ‘গাঁজা মাফিয়া’, উদ্ধার ২৮ কেজি মাদক, ধৃত আরও ১ দুষ্কৃতী

  • গোপন সূত্রে খবর পেয়ে আজ সকালে ঘোলা অঞ্চলে হানা দেয় পুলিশ। নিউ বারাকপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিজয় ঘোষের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। সেখানে অভিযান চালিয়ে টুলু ঘোষ নামে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের নজরদারি এড়িয়ে দীর্ঘদিন ধরে চলছিল মাদক পাচারের ব্যবসা। আর সেই ব্যবসা করেই অঞ্চলের ‘গাঁজা মাফিয়ায়’ পরিণত হয়েছিল মহিলা। অবশেষে ওই মহিলাকে গ্রেফতার করল পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ২৮ কেজি গাঁজা। এছাড়াও আগ্নেয়াস্ত্র-সহ এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি উত্তর ২৪ পরগনা সোদপুরের ঘোলা উত্তর তালবান্দা এলাকার।

আরও পড়ুন: মাছ ব্যবসায়ীর পর এবার নজরে ওষুধ দোকানদার, মাদক-কাণ্ডে এবার উদ্ধার হবে কী?

গোপন সূত্রে খবর পেয়ে আজ সকালে ঘোলা অঞ্চলে হানা দেয় পুলিশ। নিউ বারাকপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক বিজয় ঘোষের নেতৃত্বে এই অভিযান চালানো হয়। সেখানে অভিযান চালিয়ে টুলু ঘোষ নামে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, সম্প্রতি ওই এলাকায় মাদক বিক্রি এবং দুষ্কৃতী কার্যকলাপের অভিযোগ বেড়েই চলেছিল। এই নিয়ে পুলিশের কাছে একাধিক অভিযোগ জমা পড়তেই সেখানে অভিযান চালানোর সিদ্ধান্ত নেয়। সেখানে হাতেনাতে ২৮ কেজি গাঁজা সহ টুলু ঘোষকে গ্রেফতার করে নিয়ে বারাকপুর থানার পুলিশ।

অন্যদিকে, আগ্নেয়াস্ত্র-সহ ধৃত দুষ্কৃতীর নাম সঞ্জয় মজুমদার। তার বিরুদ্ধে একাধিক দুষ্কৃতীমূলক কার্যকলাপের অভিযোগ রয়েছে। পুলিশ জানিয়েছে, নিউ বারাকপুর থানার বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন জায়গায় অসামাজিক কাজকর্ম চালাত এই সঞ্জয়। তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে পুলিশে কাছে অভিযোগ যাচ্ছিল। গ্রেফতারের পর দুজনকে আদালতে তুলে পুলিশ নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানাবে বলে জানা গিয়ে। দু'জনের গ্রেফতারির ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসীরা।

বন্ধ করুন