বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Police ASI death in Chandannagar: জগদ্ধাত্রী পুজোর ডিউটি সেরে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু পুলিশ অফিসারের

Police ASI death in Chandannagar: জগদ্ধাত্রী পুজোর ডিউটি সেরে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু পুলিশ অফিসারের

নিহত পুলিশ এএসআই তাহের আলি।

নিহত তাহের আলি চন্দননগর পুলিশ কমিশনারেটের এএসআই ছিলেন। জগদ্ধাত্রী পুজোর কয়েকদিন তিনি রাত জেগে ডিউটি করেছিলেন। পুজো শেষ হওয়ার পর তিনি বাইকে করে থানার দিকে ফিরছিলেন। সেই সময় একটি টোটো তাহের বাবুর বাইকের পিছনে ধাক্কা মারে।

জগদ্ধাত্রী পুজোর বিসর্জনের ডিউটি সেরে থানায় যাওয়ার সময় মর্মান্তিক ঘটনা ঘটল। টোটোর ঢাকায় মৃত্যু হল এক পুলিশ অফিসারের। নিহত পুলিশ অফিসারের নাম মহম্মদ তাহের আলি (৫৯)। ঘটনাটি ঘটেছে হুগলির চন্দননগরের ছবি ঘরের কাছে। শুক্রবার রাত দশটা নাগাদ তিনি থানার দিকে যাচ্ছিলেন। সেই সময় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত তাহের আলি চন্দননগর পুলিশ কমিশনারেটের এএসআই ছিলেন। জগদ্ধাত্রী পুজোর কয়েকদিন তিনি রাত জেগে ডিউটি করেছিলেন। পুজো শেষ হওয়ার পর তিনি বাইকে করে থানার দিকে ফিরছিলেন। সেই সময় একটি টোটো তাহের বাবুর বাইকের পিছনে ধাক্কা মারে। ঘটনায় তিনি বাইক থেকে ছিটকে পড়েন। তড়িঘড়ি স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিন তাহের আলির মৃত্যুর খবর শুনে হাসপাতালে একে একে ছুটে আসেন তার সহকর্মী এবং অন্যান্য আধিকারিকরা। এছাড়াও চন্দননগর পুলিশ কমিশনারেটের কমিশনার অমিত প্রসাদ জাগলভিও হাসপাতালে ছুটে আসেন। তার মৃত্যুতে চন্দননগর পুলিশ মহলে শোকের ছায়া নেমে এসেছে। পাশাপাশি এই ঘটনায় শোকাহত তার পরিবার।

এক পুলিশকর্তা জানান, তাহের বাবু গত তিন বছর ধরে চন্দননগর থানায় কর্তব্যরত ছিলেন। তিনি হরিপাল এলাকার বাসিন্দা । আগামী ২০২৩ সালের জানুয়ারি মাসে তার অবসর নেওয়ার কথা ছিল। কিন্তু তার আগে ঘটে গেল এই মর্মান্তিক দুর্ঘটনা। এদিকে ঘটনার পরে ঘাতক টোটো এবং টোটোর চালককে পুলিশ আটক করেছে।

বন্ধ করুন