বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের অর্জুনের বাড়িতে পুলিশি হানা, সার্চ ওয়ারেন্ট নিয়ে হাজির আধিকারিকরা
অর্জুন সিং। ফাইল ছবি
অর্জুন সিং। ফাইল ছবি

ফের অর্জুনের বাড়িতে পুলিশি হানা, সার্চ ওয়ারেন্ট নিয়ে হাজির আধিকারিকরা

  • বুধবার বেলা ১টা নাগাদ আদালতের পরোয়ানা নিয়ে পৌঁছন পুলিশ আধিকারিকরা। কিন্তু নিরাপত্তারক্ষী ও অর্জুনের আইনজীবীর সঙ্গে তাঁদের বিবাদ বেঁধে যায়।

ফের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে পৌঁছল পুলিশ। বুধবার আদালতের তল্লাশি পরোয়ানা নিয়ে সাংসদের বাড়িতে যান বারাকপুর কমিশনারেটের কর্তারা। তাঁদের বাধা দেন অর্জুন সিংয়ের নিরাপত্তারক্ষীরা। এরই মধ্যে শুরু হয় তুমুল বৃষ্টি। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশকর্মীরা অর্জুনের বাড়িতে ঢুকতে পারেনি। 

সমবায় ব্যাঙ্ক দুর্নীতির তদন্তে এর আগেও একাধিকবার অর্জুন সিংয়ের বাড়িতে হানা দিয়েছে পুলিশ। তবে পরোয়ানা না থাকায় সাংসদের বাড়িতে ঢুকতে পারেনি তারা। যার পর অর্জুন অভিযোগ করেন, তাঁকে সপরিবারে এনকাউন্টার কারার চেষ্টা চলছে। বুধবার বেলা ১টা নাগাদ আদালতের পরোয়ানা নিয়ে অর্জুনের ভাটপাড়ার বাড়ি মজদুর ভবনে পৌঁছন পুলিশ আধিকারিকরা। কিন্তু নিরাপত্তারক্ষী ও অর্জুনের আইনজীবীর সঙ্গে তাঁদের বিবাদ বেঁধে যায়। 

অর্জুনের আইনজীবীর দাবি, ওই ওয়ারেন্টে যে ঠিকানার উল্লেখ রয়েছে সেটি যে ঠিকানায় পুলিশ পৌঁছেছে সেটি নয়। এই নিয়ে একটা থেকে পুলিশ ও আইনজীবীদের মধ্যে বিতর্ক হয়। এর মধ্যে অর্জুনের ছেলে বিধায়ক পবন সিংকে দেখা গেলেও অর্জুনের দেখা মেলেনি। 

সমবায় ব্যাঙ্ক দুর্নীতিতে অর্জুনের ভাইপো পাপ্পু সিং জড়িত বলে অভিযোগ দায়ের হয়েছিল। এর আগে পাপ্পু সিংকে গ্রেফতার করতে এসেও খালি হাতে ফিরতে হয়েছে পুলিশকে।

 

বন্ধ করুন