বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লকডাউন মানতে বলায় পুলিশের ওপর ইটবৃষ্টি আরামবাগে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লকডাউন মানতে বলায় পুলিশের ওপর ইটবৃষ্টি আরামবাগে

  • পুলিশসূত্রে খবর, বৃহস্পতিবার রাতে আরামবাগের পূর্ব কেশবপুরে মাস্ক ছাড়া গ্রামবাসীদের ঘোরাঘুরি করতে দেখেন পুলিশকর্মীরা। তাদের ঘরে ঢোকার নির্দেশ দিলে পালটা পুলিশকর্মীদের ওপরেই হামলা চালায় গ্রামবাসীরা।

লকডাউন মানতে বলায় গ্রামবাসীদের হামলার মুখে পড়ল পুলিশ। বৃহস্পতিবার রাতে আরামবাগের পূর্ব কেশবপুরের ঘটনা। ঘটনায় আহত হয়েছেন একাধিক পুলিশকর্মী ও পুলিশের গাড়ির চালক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মোতায়েন করা হয় RAF ও কমব্যাট ফোর্স। পুলিশের ওপর হামলার অভিযোগে এলাকা থেকে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। 

পুলিশসূত্রে খবর, বৃহস্পতিবার রাতে আরামবাগের পূর্ব কেশবপুরে মাস্ক ছাড়া গ্রামবাসীদের ঘোরাঘুরি করতে দেখেন পুলিশকর্মীরা। তাদের ঘরে ঢোকার নির্দেশ দিলে পালটা পুলিশকর্মীদের ওপরেই হামলা চালায় গ্রামবাসীরা। শুরু হয় প্রবল ইটবৃষ্টি। ইটের ঘায়ে আহত হন বেশ কয়েকজন পুলিশকর্মী। আহত হন পুলিশের গাড়ির চালক। ইটের ঘায়ে ভাঙে পুলিশের গাড়ির কাচ। 

খবর পেয়ে গ্রামে পৌঁছয় RAF ও কমব্যাট ফোর্স। সারা রাত গ্রামে তল্লাশি চালানোর পাশাপাশি টহলদারি চালায় তারা।  রাতভর তল্লাশি চালিয়ে গ্রাম থেকে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন হুগলির পুলিশ সুপার অমনদীপ। আহত পুলিশকর্মীদের আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

বন্ধ করুন