বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লক্ষ্মীপুজোয় মাইক বাজানো ঘিরে সংঘর্ষ, ক্লাব সদস্যদের হাতে আক্রান্ত পুলিশ
প্রতীকী ছবি : এএনআই (ANI)
প্রতীকী ছবি : এএনআই (ANI)

লক্ষ্মীপুজোয় মাইক বাজানো ঘিরে সংঘর্ষ, ক্লাব সদস্যদের হাতে আক্রান্ত পুলিশ

  • প্রায় ১৫ থেকে ২০ পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার জখম হন ক্লাব সদস্যদের সঙ্গে এই সংঘর্ষে।

লক্ষ্মীপুজোয় মাইক বাজানো ঘিরে উত্তেজনা হুগলিতে। লক্ষ্মীপুজো উপলক্ষে জোরে জোরে মাইক বাজছিল। আর সেই মাইক বন্ধ করতে গিয়ে আক্রান্ত হলেন পুলিশকর্মীরা। ঘটনাটি ঘটেছে হুগলির হরিপালে। প্রায় ১৫ থেকে ২০ পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার জখম এই সংঘর্ষে। জখম ব্যক্তিদের হরিপাল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে ঘটনাস্থলে ব়্যাফের বিশাল বাহিনী পৌঁছায়। তারাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, লক্ষ্মীপুজো উপলক্ষে জোরে জোরে সাউন্ডবক্স বাজাচ্ছিল স্থানীয় ক্লাবের সদস্যরা। সকাল থেকে শুরু করে তারস্বরে সাউন্ডবক্সের আওয়াজে বিরক্ত হয়ে পড়েন স্থানীয়রা। এলাকাবাসীদের মধ্যে অনেকেই অসুস্থ। অনেকেই আবার পড়ুয়া। আওয়াজে তাদেরও পড়াশোনায় সমস্যা হচ্ছিল। এই অবস্থায় অভিযোগ করা হয় পুলিশে। পুলিশ গিয়ে কয়েকটি সাউন্ডবক্স আটক করে।

তবে সাউন্ডবক্স আটক হলেও থামেনি ক্লাব সদস্যরা। দুপুরের পর বিসর্জনে বের হওয়ার সময় ফের জোরে জোরে সাউইন্ডবক্স চালাতে থাকে ক্লাবের সদস্যরা। সেই সময় ফের পুলিশ যায় ঘটনাস্থলে। সেই সময় ক্লাব সদস্য এবং পুলিশকর্মীদের সঙ্গে সংঘর্ষ বাধে। তাতে জখম হন প্রায় ১৫ থেকে ২০ পুলিশকর্মী ও সিভিক ভলেন্টিয়ার। আপাতত স্থানীয় গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জখম পুলিশকর্মীরা।

বন্ধ করুন