ফাইল ছবি
ফাইল ছবি

বিজেপি কর্মীর মারে মাথা ফাটল সাব-ইন্সপেক্টর-সহ ২ পুলিশকর্মীর

  • জিজ্ঞাসাবাদ করতে তাঁর বাড়িতে যান পুলিশের সাব-ইন্সপেক্টর রাখহরি ঘোষ। সঙ্গে ছিলেন কয়েকজন কন্সটেবল।

মেরে ২ পুলিশকর্মীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল এক বিজেপি কর্মী ও তাঁর বাবার বিরুদ্ধে। ঘটনা হাবরা থানা এলাকার কইপুকুরের। অভিযুক্তদের গ্রেফতার করে বারাসত আদালতে পেশ করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপি কর্মী অমিত রায় নামে এক যুবক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর নামে আপত্তিকর মন্তব্য করেন। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন জনৈক তৃণমূলকর্মী। সেই অভিযোগের তদন্তে শুক্রবার রাতে অমিতকে জিজ্ঞাসাবাদ করতে তাঁর বাড়িতে যান পুলিশের সাব-ইন্সপেক্টর রাখহরি ঘোষ। সঙ্গে ছিলেন কয়েকজন কন্সটেবল।

অভিযোগ, বাড়িতে গেলে তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে অভিযুক্ত অমিত ও তাঁর বাবা। এর পর পুলিশকর্মীদের ওপর রড ও লাঠি নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। রডের আঘাতে মাথা ফাটে রাখহরিবাবুর। আহত হন আরও এক কন্সটেবল। তাঁদের হাবরা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

এই ঘটনায় অমিত ও তাঁর বাবা অমর ঘোষকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাঁদের বারাসত আদালতে পেশ করা হয়। পুলিশকর্মীদের ওপর হামলার নিন্দা করলেও ঘটনায় পুলিশের ভূমিকার নিন্দা করেছে স্থানীয় বিজেপি। দলের তরফে প্রশ্ন হয়েছে, ‘অত রাতে কেন তদন্তে গিয়েছিলেন পুলিশ আধিকারিক?’

 

বন্ধ করুন