বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হিঙ্গলগঞ্জের প্রয়াত BJP নেতার দেহ বাড়ি নিয়ে যাওয়ার পথে বাধা পুলিশের

হিঙ্গলগঞ্জের প্রয়াত BJP নেতার দেহ বাড়ি নিয়ে যাওয়ার পথে বাধা পুলিশের

নিহত রবীন্দ্রনাথ মণ্ডল

মঙ্গলবার ময়নাতদন্তের পর দেহ নিয়ে হিঙ্গলগঞ্জের উদ্দেশে রওনা দেন বিজেপি নেতাকর্মীরা। পথে হাসনাবাদে তাদের পথ আটকায় পুলিশ।

প্রয়াত নেতার দেহ নিয়ে হিঙ্গলগঞ্জে যাওয়ার সময় বিজেপি কর্মীদের পুলিশের বাধা। দুপক্ষের ধস্তাধস্তিতে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার হাসনাবাদে। বিজেপি নেতা-কর্মীদের অভিযোগ, সাধারণ মানুষকে নিরাপত্তা দিতে না পারলেও বিজেপি কর্মীদের বাধা দেওয়ার সময় পুলিশের তৎপরতা বেড়ে যায়। 

সোমবার রাতে কলকাতা SSKM হাসপাতালে মৃত্যু হয় হিঙ্গলগঞ্জের বিজেপি নেতা রবীন্দ্রনাথ মণ্ডলের। বিজেপির দাবি, দলীয় পতাকা ছেঁড়ার প্রতিবাদ করায় মুগুর দিয়ে পিটিয়ে তাঁকে খুন করেছে তৃণমূলের পঞ্চায়েত সদস্য। গত ১৩ অক্টোবর ওই ঘটনার পর শারীরিক অবস্থার অবনতি হয় রবীন্দ্রনাথবাবুর। তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। সোমবার রাতে সেখানে তাঁর মৃত্যু হয়। 

মঙ্গলবার ময়নাতদন্তের পর দেহ নিয়ে হিঙ্গলগঞ্জের উদ্দেশে রওনা দেন বিজেপি নেতাকর্মীরা। পথে হাসনাবাদে তাদের পথ আটকায় পুলিশ। বিজেপির দাবি, অন্তত ২২টি গাড়িতে করে পুলিশকর্মীদের এনে মোতায়েন করা হয়। ছিল RAF-ও। তাঁরা বিজেপি কর্মীদের বাধা দিলেই ধুন্ধুমার বেঁধে যায়। দেহ নিয়ে এগিয়ে যেতে মরিয়া বিজেপি কর্মীরা রাস্তাতেই বসে পড়েন।

রবীন্দ্রনাথবাবুর মৃত্যু নিয়ে মঙ্গলবার বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, পুলিশের মানুষকে নিরাপত্তা দেওয়ার ক্ষমতা নেই। থানায় দুষ্কৃতীরা হামলা চালালে ফাইলের নীচে লুকাতে হয়। আর বিজেপিকে বাধা দেওয়ার সময় গায়ে জোর বেড়ে যায় পুলিশকর্মীদের। বিধানসভা ভোটে সব হিসাব হবে।

 

বাংলার মুখ খবর

Latest News

সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন পড়ুয়াদের জন্য পাঠক্রমে নিয়ে আসা হচ্ছে ‘‌এআই’‌, একাধিক কলেজ নিচ্ছে উদ্যোগ কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.