বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিষেধাজ্ঞা উড়িয়ে ডায়মন্ড হারবারে খুলল মল, ব্যবসায়ীদের বিক্ষোভে বন্ধ করল পুলিশ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নিষেধাজ্ঞা উড়িয়ে ডায়মন্ড হারবারে খুলল মল, ব্যবসায়ীদের বিক্ষোভে বন্ধ করল পুলিশ

  • স্থানীয় দোকানিদের দোকান বন্ধ করে প্রশাসন মল খোলার অনুমতি দিয়েছে এই অভিযোগে ক্ষোভ প্রকাশ করতে থাকেন ব্যবসায়ীরা।

করোনা সংক্রমণ রুখতে দক্ষিণ ২৪ পগনার একাধিক জনবহুল জায়গায় বন্ধ রয়েছে বাজার। আর তারই মধ্যে ডায়মন্ড হারবারে খুলল শপিং মল। বৃহস্পতিবার সকালে এই ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ ছড়ায়। খবর পেয়ে পুলিশ এসে তড়িঘড়ি বন্ধ করে মল।

করোনা সংক্রমণের জেরে বুধবার থেকে ডায়মন্ড হারবারের সমস্ত জনবহুল বাজার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন। যার জেরে বন্ধ স্টেশন বাজার। বন্ধ জাতীয় সড়কের পাশে সমস্ত দোকানপাট ও বাজার। এরই মধ্যে এদিন সকালে স্টেশন বাজারের একটি মল খোল ছিল। মল খোলা দেখে সেখানে ভিড় করতে থাকেন স্থানীয়রা। ওদিকে স্থানীয় দোকানিদের দোকান বন্ধ করে প্রশাসন মল খোলার অনুমতি দিয়েছে এই অভিযোগে ক্ষোভ প্রকাশ করতে থাকেন ব্যবসায়ীরা। অবিলম্বে মল বন্ধ করতে হবে বলে দাবি ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডায়মন্ড হারবার থানার পুলিশ। সঙ্গে সঙ্গে মল বন্ধ করার নির্দেশ দেয় তারা। ক্রেতাদের বার করে বন্ধ করা হয় শপিং মলটি।

ডায়মন্ড হারবারের সমস্ত বাজার সপ্তাহে ২ দিন করে বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। ঘুরিয়ে এক এক দিন বন্ধ থাকবে এক একটি বাজার। ইতিমধ্যে শহরের বিভিন্ন ওয়ার্ডে করোনার প্রকোপ দেখা দিয়েছে। যার জেরে একাধিক মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

 

বন্ধ করুন