বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC leader murder: মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের

TMC leader murder: মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের

মহিষাদলে TMC নেতা খুনে আটক ৫, রিপোর্ট চাইল কমিশন, ‘BJP-র কাজ’ দাবি পরিবারের

গতকাল বিকেলে তৃণমূল নেতাকে খুনের অভিযোগ ওঠে। জানা যায়, বিজেপির নেতা কর্মীদের সঙ্গে প্রথমে বচসা ও পরে সংঘর্ষ বাঁধে তৃণমূল নেতার। পরে রক্তাক্ত অবস্থায় মইবুলকে উদ্ধার করে মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তমলুক হাসপাতালে রেফার করা হয়।

পূর্ব মেদিনীপুরের মহিষাদলে তৃণমূল নেতা খুনের ঘটনায় পাঁচজনকে আটক করল পুলিশ। ভোটের ঠিক আগের দিন খুন হয়েছেন তৃণমূল নেতা শেখ মইবুল (৪২)। তিনি মহিষাদলের বেতকুন্ডুর বাসিন্দা। সেই খুনের ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙুল ওঠে। উল্লেখ্য, বেতকুন্ডু গ্রাম পঞ্চায়েত বিজেপির দখল করে। খুন হওয়া তৃণমূল নেতা পঞ্চায়েতের প্রাক্তন সদস্য ছিলেন। ইতিমধ্যে পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তারপরেই পুলিশ তদন্ত নেমে পাঁচজনকে আটক করেছে। পাশাপাশি এই ঘটনায় নির্বাচন কমিশন রিপোর্ট চেয়ে পাঠিয়েছে।

আরও পড়ুন: ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা

গতকাল বিকেলে তৃণমূল নেতাকে খুনের অভিযোগ ওঠে। জানা যায়, বিজেপির নেতা কর্মীদের সঙ্গে প্রথমে বচসা ও পরে সংঘর্ষ বাঁধে তৃণমূল নেতার। পরে রক্তাক্ত অবস্থায় মইবুলকে উদ্ধার করে মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তমলুক হাসপাতালে রেফার করা হয়। সেখানেই রাতে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় মৃতের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ভোটের ঠিক আগের দিন এমন ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় রাজনৈতিক তরজা।

খুনের ঘটনায় পাঁচজনকে আটক করে জিঞ্জাসাবাদ করছে মহিষাদল থানার পুলিশ। মহিষাদল থানার ওসি নাড়ুগোপাল বিশ্বাস বলেন, ‘আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। তদন্তের স্বার্থে পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।’

তৃণমূল এই ঘটনায় বিজেপির দিকে অভিযোগ তুলেছে। তবে বিজেপি অভিযোগ অস্বীকার করেছে। তাদের স্থানীয় নেতৃত্বের বক্তব্য, বিজেপি কোনওদিন সন্ত্রাসকে প্রশ্রয় দেয়নি। বিজেপির যতগুলি রাজ্য রয়েছে, সেখানে ভোটের দিন কোনও ঝামেলা হয় না। তবে এ রাজ্যে তৃণমূল রয়েছে। তাদের আমলে দুর্নীতির পাশাপাশি গোষ্ঠীদ্বন্দ্ব হচ্ছে। এর ফলে অনভিপ্রেত ঘটনা ঘটে যাচ্ছে। এই ধরনের মৃত্যু দুর্ভাগ্যজনক। 

অন্যদিকে, স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, বিজেপি এই ঘটনা ঘটিয়ে অন্যের উপর দোষ চাপাতে চাইছে। যেটা শুভেন্দু অধিকারী সব সময় করে। তবে তাতে লাভ হবে না। এলাকার সব মানুষ জানে। অন্যদিকে, মৃত তৃণমূল নেতার পরিবারও দাবি করেছে এটা বিজেপির কাজ। এখানে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। বিজেপি তাকে সরিয়ে দিতে চাইছিল। সেটাই করেছে।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের ‘ফেল করলে ফেল করতাম, বুঝতাম যে আমার দোষ’, UGC-NET বাতিল নিয়ে ফুঁসছেন প্রার্থীরা বিপাশার আগে শ্রদ্ধা ও জেনিফারকে বিয়ে ও ডিভোর্স, মুখ খুললেন করণ সিং গ্রোভার কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের?

T20 WC 2024

‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.