বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নড্ডার কনভয়ে হামলায় জোড়া মামলা পুলিশের, রাতভর তল্লাশিতে গ্রেফতার ৭
বৃহস্পতিবার নড্ডার কনভয়ে হামলায় পর।
বৃহস্পতিবার নড্ডার কনভয়ে হামলায় পর।

নড্ডার কনভয়ে হামলায় জোড়া মামলা পুলিশের, রাতভর তল্লাশিতে গ্রেফতার ৭

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনার গুরুত্ব দিয়ে তদন্ত করছেন আধিকারিকরা। অন্য অভিযুক্তদের গ্রেফতার করতে জেলার বিভিন্ন প্রান্তে তল্লাশিও চলছে।

ডায়মন্ড হারবারের পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে বৃহস্পতিবার বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলার ঘটনায় ৭ জনকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতভর তল্লাশি চালিয়ে উস্তি ও ফলতা থানা এলাকা থেকে ৭ দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। যেখানে হামলা হয়েছে সেখানে অভিযুক্তরা উপস্থিত ছিল বলে জানা গিয়েছে। 

নড্ডার কনভয়ে হামলার ঘটনায় উস্তি ও ফলতা থানায় ২টি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করেছে ডায়মন্ড হারবার জেলা পুলিশ। সেই ২ মামলায় বৃহস্পতিবার রাতে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানানো হয়েছে জেলা পুলিশের তরফে। তাদের শুক্রবার ডায়মন্ড হারবার আদালতে পেশ করা হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনার গুরুত্ব দিয়ে তদন্ত করছেন আধিকারিকরা। অন্য অভিযুক্তদের গ্রেফতার করতে জেলার বিভিন্ন প্রান্তে তল্লাশিও চলছে। 

বৃহস্পতিবার কলকাতা থেকে ডায়মন্ড হারবারে কর্মিসভা করাতে যাওয়ার পথে দক্ষিণ ২৪ পরগনার শিরাকোলে আক্রান্ত হয় জেপি নড্ডার কনভয়। মুহুর্মুহু ইট পড়তে থাকে কনভয়ের গাড়িগুলিতে। ইটের ঘায়ে নড্ডার সঙ্গে থাকা প্রায় সমস্ত বিজেপি নেতার গাড়ির কাচ ভাঙে। গাড়ির মধ্যে ইট এসে পড়ায় আহত হয়েছেন মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় সহ একাধিক বিজেপি নেতা। শুক্রবার শারীরিক পরীক্ষায় কৈলাসজির হাতের লিগামেন্ট ছিড়েছে বলে জানা গিয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে এই নিয়ে এক টুইটে রাজ্য পুলিশের তরফে জানানো হয়, নড্ডার কনভয়ে কিচ্ছু হয়নি। পরে ‘ছোট্ট ঘটনা ঘটে থাকতে পারে’ বলে মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্থানীয় সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ঘটনাকে ‘গণরোষ’ আখ্যা দেন। 

 

বন্ধ করুন