বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Heroine smuggling: বেলঘরিয়ায় মাদক পাচারকারী গ্রেফতারে নয়া তথ্য, মূল পাণ্ডার বিপুল সম্পত্তির হদিশ

Heroine smuggling: বেলঘরিয়ায় মাদক পাচারকারী গ্রেফতারে নয়া তথ্য, মূল পাণ্ডার বিপুল সম্পত্তির হদিশ

হেরোইন পাচার চক্রের মূল পান্ডার বিপুল সম্পত্তির হদিশ। প্রতীকী ছবি

গত বুধবার বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে হেরোইন-সহ যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে তাদের নাম হল– অজয় পাল, সাবির আহমেদ, সুজন শেখ, গোবিন্দ মণ্ডল এবং সরব এস কে। বসিরহাটের বাসিন্দা অজয় পাল নিষিদ্ধ মাদকের কারবার চালিয়ে প্রচুর সম্পত্তির মালিক হয়ে উঠেছিল। নিউটাউনে তার একটি ফ্ল্যাট রয়েছে।

দিন কয়েক আগেই বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে ৫ কোটি টাকার হেরোইন-সহ পাঁচজনকে গ্রেফতার করেছিল রাজ্য পুলিশের এসটিএফ। তদন্তকারীরা জানতে পেরেছেন, এই চক্রের মূল পাণ্ডা অজয় পালের প্রচুর পরিমাণে সম্পত্তি রয়েছে। ফ্ল্যাট থেকে শুরু করে রয়েছে বিলাসবহুল স্পা এবং একটি হোটেল। এছাড়াও ধৃত মূল পাণ্ডা পরিবহণ ব্যবসার সঙ্গেও যুক্ত। এমনই তথ্য জানতে পেরেছেন তদন্তকারীরা।

গত বুধবার বেলঘরিয়া এক্সপ্রেসওয়ে থেকে হেরোইন-সহ যে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে তাদের নাম হল–অজয় পাল, সাবির আহমেদ, সুজন শেখ, গোবিন্দ মণ্ডল এবং সরব এস কে। বসিরহাটের বাসিন্দা অজয় পাল নিষিদ্ধ মাদকের কারবার চালিয়ে প্রচুর সম্পত্তির মালিক হয়ে উঠেছিল। নিউ টাউনে তার একটি ফ্ল্যাট রয়েছে। বারাকপুরে রয়েছে বিলাসবহুল স্পা এবং দিঘায় একটি হোটেলের মালিক এই অজয়। এছাড়া তার একটি বাসও রয়েছে। অন্যদিকে, নদিয়ার পলাশিপাড়ার বাসিন্দা সাবির আহমেদ, সুজন শেখ ক্যানিংয়ের, গোবিন্দ মন্ডল গাইঘাটার এবং সরব এসকে মুর্শিদাবাদের বাসিন্দা। পুলিশ এই চক্রের মূল পাণ্ডার সম্প্রতি বাজেয়াপ্ত করার জন্য আদালতের কাছে আবেদন জানাবে। তার মোট কত টাকার সম্পত্তি রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে দমদম থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, বেলঘরিয়া এক্সপ্রেসওয়েতে দুটি গাড়িতে করে তারা মাদক নিয়ে যাচ্ছিল। ওই দুটি গাড়িকে ইতিমধ্যেই বাজেয়াপ্ত করেছে এসটিএফ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এসটিএফ জানতে পেরেছে, মেদিনীপুর থেকে তারা নিষিদ্ধ মাদক নিয়ে উত্তর ২৪ পরগনার বনগাঁর দিকে যাচ্ছিল।

উল্লেখ্য, গত মে মাসে কলকাতা থেকে এক কোটি টাকার হেরোইন-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছিল পুলিশ। সেই সঙ্গে তাদের কাছ থেকে উদ্ধার করেছিল নগদ দু'লক্ষ টাকা ও দুটি মোবাইল। ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু হয়েছে। এছাড়াও মার্চ মাসের শেষ সপ্তাহে সল্টলেকের সুকান্তনগর থেকে এক দম্পতিকে গ্রেফতার করেছিল পুলিশ। ওই দম্পতি বিলাসবহুল গাড়িতে করে হেরোইন পাচার করছিল। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছিল ৫০০ গ্রাম হেরোইন । এছাড়াও ৩০ হাজারের বেশি ছোট হেরোইনের প্যাকেট ছিল তাদের কাছে। সব মিলিয়ে তাদের কাছ থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার হয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে ভারতে বাড়ছে মাথা এবং ঘাড়ের ক্যানসারের ঝুঁকি, কোন উপসর্গ দেখলে হবেন সাবধান

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.