বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jalpaiguri: পোস্টমাস্টারের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে দানা বেঁধেছে রহস্য, তদন্তে পুলিশ

Jalpaiguri: পোস্টমাস্টারের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে দানা বেঁধেছে রহস্য, তদন্তে পুলিশ

পোস্ট মাস্টারের ঝুলন্ত দেহ উদ্ধার (প্রতীকী ছবি)

তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ ওঠায় তাকে সাসপেন্ড করা হয়। বর্তমানে তিনি সাসপেন্ড অবস্থাতেই রয়েছেন। বেশ কয়েক বছর আগেই স্বামীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদও হয়েছে। বর্তমানে তিনি মেয়ের সঙ্গে থাকেন। তাঁর মেয়ে অন্বেষা ভৌমিক জানান, পাশের ঘরে তিনি মোবাইল দেখছিলেন।

ভারতীয় ডাক বিভাগের এক পোস্টমাস্টারের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। মৃতার নাম রত্না সরকার ভৌমিক (৪৫)। জলপাইগুড়ির আশ্রমপাড়ায় একটি বাড়িতে ভাড়া ছিলেন। সেখান থেকেই তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তারপরেও তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশার মধ্যে রয়েছেন তদন্তকারীরা। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কোতোয়ালি থানার পুলিশ।

জানা গিয়েছে, তিনি ভারতীয় ডাক বিভাগের পোস্টমাস্টার পদে কর্মরত ছিলেন। কিন্তু, তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ ওঠায় তাকে সাসপেন্ড করা হয়। বর্তমানে তিনি সাসপেন্ড অবস্থাতেই রয়েছেন। বেশ কয়েক বছর আগেই স্বামীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদও হয়েছে। বর্তমানে তিনি মেয়ের সঙ্গে থাকেন। তাঁর মেয়ে অন্বেষা ভৌমিক জানান, পাশের ঘরে তিনি মোবাইল দেখছিলেন। মাকে খাওয়ার জন্য ডাকতে গিয়ে তিনি দেখতে পান এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে যে সুইসাইড নোট পাওয়া গিয়েছে তাতে মৃত্যুর জন্য কাউকেই দায়ী করেননি রত্না ভৌমিক। তবে পাশের ঘরে থাকা সত্ত্বেও মেয়ে কীভাবে এই ঘটনার টের পেলেন না তাই নিয়ে উঠছে প্রশ্ন।

এ প্রসঙ্গে স্থানীয় কাউন্সিলর দীনেশ রাউত জানান, ‘তিন মাস আগে ওই মহিলা মেয়ের সঙ্গে এখানে এসেছিলেন। পারিবারিক কোনও সমস্যা ছিল বলে জানতে পেরেছি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে মৃত্যুর আসল কারণ জানা যাবে।’ প্রতিবেশীরা জানাচ্ছেন, এলাকার লোকেদের সঙ্গে খুব বেশি কথা বলবেন না রত্না দেবী। তারা বেশিরভাগ সময় বাড়িতেই থাকতেন। তবে মাঝেমধ্যেই তাদের বাড়িতে একজন লোক যাতায়াত করতেন। তিনি কে ছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন রাশিয়ার সঙ্গে মিশছে বলে ভারত আন্তর্জাতিক দুনিয়ায় চাপে থাকে…আর কী বললেন লাভরভ? পেট ভরে সিঙাড়া, মিষ্টি খান দীপিকা! কোন ডায়েট প্ল্যানটি ফলো করেন হবু মা Video: নিউটাউনের আকাঙ্খা মোড়ে অভিজাত আবাসনে অগ্নিকাণ্ড! পৌঁছল দমকলের ৩ ইঞ্জিন নন্দীগ্রাম আন্দোলনে নিখোঁজ তিন পরিবারকে মৃত্যুর শংসাপত্র দিতে নির্দেশ হাইকোর্টের খাদ্য়ে বিষক্রিয়া! মুম্বইয়ের হাসপাতালে ভর্তি জাহ্নবী কাপুর, কেমন আছেন নায়িকা? রাত পোহালেই এশিয়া কাপের ভারত-পাক ম্যাচ, T20I-এর মুখোমুখি লড়াইয়ে এগিয়ে কারা? মাথা তুলছে জঙ্গিরা, কাশ্মীরে এনকাউন্টার, মিটিংয়ে বসেই কড়া নির্দেশ মোদীর ‘যতই হোক তুমি ৪ ফুট’, মেলোনির উচ্চতা নিয়ে ঠাট্টা সাংবাদিকের! এরপর যা হল জগন্নাথের টানে ঘুরেছেন গোটা দেশ, করেছেন গবেষণা, গল্প একনিষ্ঠ ভক্ত মকবুল ইসলামের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.