বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: নববর্ষ উদযাপনে বসেছিল মদের আসর, গলায় তার পেঁচিয়ে খুন যুবককে

Nadia: নববর্ষ উদযাপনে বসেছিল মদের আসর, গলায় তার পেঁচিয়ে খুন যুবককে

ঘটনাস্থলে ভিড় স্থানীয়দের। নিজস্ব ছবি

অমিত কুমার কোচবিহারের বাসিন্দা। পেশায় তাঁত শিল্পী। তিনি শান্তিপুর থানার বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তালতলা পাড়ার বাসিন্দা সুজন দাসের বাড়িতে দিন কয়েক আগেই কাজে এসেছিলেন। রবিবার রাতে নতুন বছর উদযাপন করতে গিয়ে তিনি বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন। এরপর আর তিনি ঘরে ফেরেননি।

নববর্ষ উদযাপনে বসেছিল মদের আসর। আর সেই আসরে যুবককে খুন করার অভিযোগ উঠল। এই অভিযোগকে কেন্দ্র করে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি শান্তিপুর থানার কদমপুর এলাকার। মৃত যুবকের নাম অমিত কুমার রাভা (৩০)। গলায় তার পেঁচিয়ে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, অমিত কুমার কোচবিহারের বাসিন্দা। পেশায় তাঁত শিল্পী। তিনি শান্তিপুর থানার বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তালতলা পাড়ার বাসিন্দা সুজন দাস নামে একজনের বাড়িতে দিন কয়েক আগেই কাজে এসেছিলেন। রবিবার রাতে নতুন বছর উদযাপন করতে গিয়ে তিনি বন্ধুদের সঙ্গে বেরিয়েছিলেন। এরপর আর তিনি ঘরে ফেরেননি। পরে কদমপুর সংলগ্ন একটি আমবাগানে মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসীরা। জানা গিয়েছে, অমিতের চোখে ও মুখে রয়েছে আঘাতের চিহ্ন। প্রাথমিক পুলিশের অনুমান, মদের আসরেই ওই যুবককে খুন করা হয়েছে।

এদিকে, এই খবর প্রকাশ্যে আসতেই এলাকায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। খবর দেওয়া হয় পুলিশে। পরে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। জানা গিয়েছে, যেখানে মৃতদেহ ছিল তার পাশেই পড়েছিল মদের বোতল। ফলে সেখানে মদের আসর বসেছিল বলেই মনে করা হচ্ছে। এলাকাবাসীদের দাবি, প্রায়ই এলাকার ওই আমবাগান এলাকায় যুবকরা মদের আসর বসিয়ে থাকে। গতকালও সেখানে মদের আসর বসেছিল সেখানে। ফলে পুলিশের প্রাথমিক অনুমান, মদের আসরে কোনও কিছু নিয়ে যুবকের সঙ্গে বচসা বেঁধেছিল। তার জেরেই ওই যুবককে খুন করা হয়েছিল। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই স্পষ্ট বোঝা যাবে ওই যুবককে খুন করা হয়েছে কিনা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। ঘটনার জেরে আতঙ্কিত গোটা এলাকাবাসী।

বন্ধ করুন