বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রেমিকের বাড়িতে ১৩ বছরের নাবালিকার বিয়ের আয়োজন, রুখে দিল পুলিশ

প্রেমিকের বাড়িতে ১৩ বছরের নাবালিকার বিয়ের আয়োজন, রুখে দিল পুলিশ

‌নাবালিকার বিয়ে রুখে দিল পুলিশ। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @WBPolice)

গোপন সূত্রে খবর পেয়ে নাবালিকার বিয়ে রুখে দিল পুলিশ। ঘটনাটি ঘটেছে কালনা পূর্বস্থলীর হলদি নপাড়া এলাকায়। আইনত ১৮ বছরের নীচে নাবালিকাকে বিয়ে যাওয়া যাবে না।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাটোয়ার মণ্ডলহাট এলাকার বাসিন্দা ১৩ বছরের নাবালিকা তাঁর প্রেমিকের বাড়ি চলে আসে। প্রেমিকের বাড়ি পূর্বস্থলীর হলদি–নপাড়া এলাকায়। সেখানেই ২০ বছর বযসি তাঁর প্রেমিকের সঙ্গে বিয়ের আয়োজন হয়। পুলিশ গোটা বিষয়টি খবর পেয়ে যায়। বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে একেবারে বিয়ের আসরে পৌঁছে যায় পুলিশ। এরপর বিয়ে বন্ধ করে পাত্র, পাত্রী-সহ পরিবারের লোকজনদের থানায় নিয়ে আসা হয়। খবর পাঠানো হয় চাইল্ড লাইনে। চাইল্ড লাইনের একটি দল থানায় এসে মুচেলেকা লিখিয়ে নেয় যে ১৮ বছর না হওয়া পর্যন্ত ওই নাবালিকার বিয়ে দেওয়া যাবে না।

এই প্রসঙ্গে চাইল্ড লাইনের আধিকারিক সুচেতনা ভট্টাচার্য জানান, মেয়েটিকে তাঁর বাড়ির লোকেদের সঙ্গে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে। অল্প বয়সে বিয়ে দিলে ছেলে ও মেয়ের কী কী শারীরিক ও মানসিক ক্ষতি হতে পারে, তা দুই পরিবারের লোকেদেরই বোঝানো হয়। এরপরই তাঁদের কাছ থেকে মুচলেকা লিখিয়ে নেওয়া হয়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

স্ত্রী পিয়ার প্রাক্তন অনুপম বিয়ের পিঁড়িতে, মুখ খুলল ‘বউ চোর’ তকমা পাওয়া পরমব্রত Didi No 1: রচনার সঙ্গে রুটি বেলবেন মমতা, টিভিতে কবে দেখা যাবে সেই এপিসোড? ১৫ দিন পর চাঁদে গভীর ঘুম ভাঙল জাপানি ল্যান্ডারের, কীভাবে ঘটল এই অলৌকিক ঘটনা শুভেন্দুর বিরুদ্ধে FIR করতে চায় রাজ্য, মামলা দায়েরের অনুমতি প্রধান বিচারপতির উচ্চমাধ্যমিকের ভূগোলে কী কী প্রশ্ন আসতে পারে? কোনগুলি পড়বেন? রইল ফাইনাল সাজেশন জন্মদিনেই সম্পর্কে সিলমোহর? ইন্দ্রনীলের বাহুডোরে শ্রীমা, পালটা পাঠালেন ভালোবাসাও আইনি বিয়ে সেরে মালা পরাতে ভুলেই গেলেন কাঞ্চন!নতুন বরকে জাপটে ধরে চুমু শ্রীময়ীর প্রথমবার একসঙ্গে শাহরুখ-সুহানা, কি 'কাহানি' নিয়ে আসছেন বাঙালি পরিচালক ৫৬ বছর বয়সে এসে ১৪ বছরের জন্মদিন পালন! মহিলার ‘কচি সাজা’র কাণ্ড দেখে হতবাক সকলে শাহজাহানের আগাম জামিনের আবেদনের শুনানি হল না বারাসত আদালতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.