বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজনাথ সিংয়ের সভা থেকে বাড়ি ফিরে আত্মঘাতী পুলিশকর্মী, ঋণের বোঝা নাকি অন্য কারণ?

রাজনাথ সিংয়ের সভা থেকে বাড়ি ফিরে আত্মঘাতী পুলিশকর্মী, ঋণের বোঝা নাকি অন্য কারণ?

প্রতীকী ছবি

জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানায় কর্তব্যরত অমর লাহা নানাভাবে ঋণে জর্জরিত হয়ে পড়েন।

ঋণের বোঝা কেড়ে নিল ৩৯ বছরের তরতাজা পুলিশকর্মীর প্রাণ। আত্মঘাতী হলেন দক্ষিণ দিনাজপুরের হিলি থানার তিওরের বাসিন্দা অমর লাহা। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সভাস্থলে ডিউটি সেরে শনিবার বাড়ি ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। তাই ঋণের দায়ে অবসাদে আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে হিলি ও বালুরঘাট থানার পুলিশ।

জানা গিয়েছে, দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারী থানায় কর্তব্যরত অমর লাহা নানাভাবে ঋণে জর্জরিত হয়ে পড়েন। সম্প্রতি গাড়ি কিনে আরও বিপাকে পড়ে যান তিনি। বেতনের টাকা ঋণ পরিশোধ করতে পারছিলেন না তিনি। গত কয়েকমাস ধরে তিনি এ নিয়ে অবসাদে ভুগছিলেন বলে পরিবার সূত্রে খবর।

২৬ ফেব্রুয়ারি বালুরঘাটের দিশারী মাঠে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সভাস্থলে ডিউটি করেন অমর। আর তার পরই শনিবার বাড়ি ফিরে ফাঁকা বাড়িতে আত্মঘাতী হলেন তিনি। এদিন জানাজানি হতেই তাঁকে বালুরঘাট হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকজন। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত পুলিশকর্মী অমর লাহার বাড়িতে তাঁর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এ ঘটনায় রীতিমতো দিশেহারা অমরের পরিবার।

বাংলার মুখ খবর

Latest News

সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.