বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রতিশ্রুতি মতো টাকা দেয়নি তৃণমূল, দাবি তৃণমূল নেতা খুনে ধৃত সুপারি কিলারের
নিহত তৃণমূল নেতা অসীম দাস। 
নিহত তৃণমূল নেতা অসীম দাস। 

প্রতিশ্রুতি মতো টাকা দেয়নি তৃণমূল, দাবি তৃণমূল নেতা খুনে ধৃত সুপারি কিলারের

  • ধৃত বীরভূমের ঘিদহ গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। বুধবার তাকে চেন্নাই থেকে গ্রেফতার করে পুলিশ।

তৃণমূলের বিরুদ্ধে টাকা মেরে দেওয়ার অভিযোগ তুলল সুপারি কিলারও। পূর্ব বর্ধমানে তৃণমূল নেতা অসীম দাস খুনে অভিযুক্ত সুপারি কিলার মহম্মদ সুরজ মানালি নামে ধৃত সুপারি কিলার কাটোয়া আদালতে দাবি করে, ৭ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে শেষ পর্যন্ত ১০ হাজার টাকা হাতে পেয়েছে সে।

গত ১২ জুলাই পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে খুন হন তৃণমূলের লাখুড়িয়া অঞ্চল সভাপতি অসীম দাস। তদন্তে উঠে আসে তৃণমূলের অন্তর্দ্বন্দেই খুন হন অসীমবাবু। বালি ও গরুপাচারের বিরোধিতা করায় তৃণমূলেরই অপর গোষ্ঠী নিশানা করে তাঁকে। সেই ঘটনার তদন্তে নেমে শেখ রাজু নামে এক বালিপাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। তার সূত্র ধরে গ্রেফতার করা হয় বীরভূমের যুবক পেশায় সূত্রধর শেখ খোকনকে। তাদের জেরা করে মেলে মহম্মদ সুরজ মানালির খোঁজ। ধৃত বীরভূমের ঘিদহ গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। বুধবার তাকে চেন্নাই থেকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ধৃতকে কাটোয়া আদালতে পেশ করলে ধৃত দাবি করে, ৭ লক্ষ টাকায় চুক্তি হলেও এখনো পর্যন্ত মাত্র ১০ হাজার টাকা হাতে পেয়েছেন তিনি। এই ঘটনায় বহু রাঘববোয়াল যুক্ত বলেও আদালতে দাবি করেছে সে। এই ঘটনায় এখনো পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন