বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > খুনির খোঁজে অর্জুনের বাড়িতে পুলিশ, ফোন করলেন বিজয়বর্গীয়
বিজেপি সাংসদ অর্জুন সিং। ছবি সৌজন্য : এএনআই
বিজেপি সাংসদ অর্জুন সিং। ছবি সৌজন্য : এএনআই

খুনির খোঁজে অর্জুনের বাড়িতে পুলিশ, ফোন করলেন বিজয়বর্গীয়

  • কোনও পরোয়ানা দেখাতে না পারায় পুলিশকে তল্লাশিতে বাধা দেয় ওই বাড়ির নিরাপত্তাপক্ষীরা। খোঁজ নিতে অর্জুন–পুত্র পবন সিংকে ফোন করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে ফের হানা দিল পুলিশ। এবার তৃণমূলকর্মী খুনের ঘটনায় এক অভিযুক্তের খোঁজে বৃহস্পতিবার জগদ্দলে সাংসদ অর্জুন সিংয়ের বাড়ি মজদুর ভবনে পুলিশ তল্লাশি চালাতে যায়। যদিও এ সংক্রান্ত কোনও পরোয়ানা দেখাতে না পারায় এদিন পুলিশকে তল্লাশিতে বাধা দেয় ওই বাড়ির নিরাপত্তাপক্ষীরা।

সঙ্গে সঙ্গে সেই খবর পৌঁছে যায় দিল্লিতে। খোঁজ নিতে অর্জুন–পুত্র পবন সিংকে ফোন করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। জানা গিয়েছে, তদন্ত করতে আসা পুলিশ আধিকারিকদের সঙ্গেও তিনি কথা বলেন। শেষে অর্জুন সিংয়ের আইনজীবীর সঙ্গে কথা বলে ফিরে যায় পুলিশ। এর আগেও ভাটপাড়া সমবায় ব্যাঙ্কে ২৫ কোটি টাকার কেলেঙ্কারি–কাণ্ডের তদন্তে সাংসদ অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জিত সিংকে ধরতে এসে ফিরে যেতে হয় পুলিশকে।

জগদ্দলের তৃণমূল নেতা ধর্মেন্দ্র সিংকে গুলি করে খুনের ঘটনায় গ্রেফতার গণেশ সাউকে জেরা করে আরেক অভিযুক্তের খোঁজ পেয়েছে তদন্তকারী পুলিশ আধিকারিকরা। গণেশের বয়ান অনুযায়ী ওই ব্যক্তি মজদুর ভবনেই আশ্রয় নিয়ে আছে। তার খোঁজ করতেই এদিন সেখানে হাজির হয় পুলিশ।

পরোয়ানা ছাড়া এদিনের তল্লাশি অভিযানে ক্ষুব্ধ সাংসদ অর্জুন সিং বলেন, ‘‌যখন আমি থাকছি না, এমন সময় তল্লাশিতে আসছে পুলিশ। তার ওপর এই করোনা সংক্রমণের সময় এভাবে বাড়িতে ঢুকে যাচ্ছে ওরা। আমার সম্মানহানির চেষ্টা করছে। আমি মানহানির মামলা করব।’‌

বন্ধ করুন