বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাস্তায় পরে দুই যুবকের রক্তাক্ত দেহ! পথ দুর্ঘটনার কারণেই কি মৃত্যু?

রাস্তায় পরে দুই যুবকের রক্তাক্ত দেহ! পথ দুর্ঘটনার কারণেই কি মৃত্যু?

মৃতদেহের প্রতীকী ছবি।

মৃত দুই যুবকের নাম সাদ্দাম সেখ এবং ভরত দাস। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি দুর্ঘটনাগ্রস্ত বাইক। 

দুই যুবকের রক্তাক্ত দেহ পরে থাকাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার গোসাবা থানা এলাকার পাখিরালয় হাইস্কুল। শনিবার গভীর রাতে দুই যুবকের রক্তাক্ত মৃতদেহ পরে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই পুলিশে খবর দেন। ঘটনায় মৃতদেহ দুটি উদ্ধার করার পর ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

মৃত দুই যুবকের নাম সাদ্দাম সেখ এবং ভরত দাস। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি দুর্ঘটনাগ্রস্ত বাইক। পুলিশের অনুমান, দ্রুত গতিতে বাইক চালানোর ফলে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি উলটে যায়। তার জেরেই ওই দুই যুবকের মৃত্যু হয়েছে। রক্তাক্ত অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনায় দুই মৃত যুবকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। জানা গিয়েছে, দুই যুবক গোসাবা থানা এলাকারই বাসিন্দা।

প্রাথমিকভাবে এটিকে দুর্ঘটনা মনে করা হলেও এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রত্যক্ষদর্শীদের পাশাপাশি পরিবাবের সদস্যদের জিজ্ঞাবাদ করে এ বিষয়ে জানার চেষ্টা করছে পুলিশ। তারা মত্ত অবস্থায় ছিল কি না তাও পুলিশ জানার চেষ্টা করছে। প্রসঙ্গত, দোলের দিন থেকেই জেলায় জেলায় পথ দুর্ঘটনা ঘটেছে। দোলের পরের দিনও তা অব্যাহত রইল। গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুই পুলিশ কর্মী-সহ একাধিক ব্যক্তির।

বন্ধ করুন