বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Rampurhat: রামপুরহাটে জাতীয় সড়কের ধারে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, তদন্তে পুলিশ
রামপুরহাটে যুবকের রক্তাক্ত মৃতদেহ। (প্রতীকী ছবি)

Rampurhat: রামপুরহাটে জাতীয় সড়কের ধারে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, তদন্তে পুলিশ

  • ময়নাতদন্তের পর কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছিল তা অনেকটাই স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ। স্থানীয়দের বক্তব্য, তারা এলাকায় আগে কোনওদিন ওই যুবককে দেখেননি। পুলিশ যুবকের পরিচয় জানার চেষ্টা করছে।

জাতীয় সড়কের ধারে পড়ে রয়েছে অজ্ঞাত পরিচয় এক যুবকের রক্তাক্ত দেহ। তা দেখে কার্যত স্তম্ভিত এলাকাবাসীরা। ঘটনায় খবর দেওয়া হয় পুলিশে। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। আজ সকালে রামপুরহাটের সানঘতাপাড়া এলাকা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানীগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের ধারে ওই রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। প্রাতঃভ্রমণে বেরিয়ে স্থানীয় এক বাসিন্দা মৃতদেহ পড়ে থাকতে দেখেন। মৃতদেহের পরিচয় এখনও জানা যায়নি। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের বয়স ত্রিশের কাছাকাছি। মৃতদেহের পরনে ছিল নীল রঙের জিন্স প্যান্ট এবং হলুদ রঙের ফুল হাতা জামা। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। ফলে প্রাথমিকভাবে এটিকে খুন বলে মনে করছে পুলিশ। সে ক্ষেত্রে এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত? কী কারণে তাকে খুন করা হয়েছে সেই সমস্ত তথ্য জানার চেষ্টা করছে করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠানো হয়েছে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। ময়নাতদন্তের পর কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছিল তা অনেকটাই স্পষ্ট হবে বলে মনে করছে পুলিশ। স্থানীয়দের বক্তব্য, তারা এলাকায় আগে কোনওদিন ওই যুবককে দেখেননি। পুলিশ যুবকের পরিচয় জানার চেষ্টা করছে।

এদিকে, হাওড়ার বেলিলিয়াস লেনে এক রাজমিস্ত্রিকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে। আজ সকালে বাবলু সিংহ নামে ওই রাজমিস্ত্রি দেহ ঘর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, বাবলু সিংহ ঝাড়খণ্ডের বাসিন্দা। দুই বন্ধুর সঙ্গে ঘর ভাড়া নিয়ে থাকতেন। তবে ঘটনার পর থেকেই তার দুই বন্ধুকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে খুনের কারণ নিয়ে এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে পুলিশ।

বন্ধ করুন