বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bankura: বাঁকুড়ায় সাতসকালে জঙ্গল থেকে উদ্ধার যুগলের ঝুলন্ত দেহ! তদন্তে পুলিশ

Bankura: বাঁকুড়ায় সাতসকালে জঙ্গল থেকে উদ্ধার যুগলের ঝুলন্ত দেহ! তদন্তে পুলিশ

ঘটনার পর এলাকায় পুলিশ। নিজস্ব ছবি।

আজ সকালে এলাকার কয়েকজন বাসিন্দা জঙ্গলের ভিতরে ঢুকতেই গাছের একটি ডালে যুগলের ঝুলন্ত দেহ দেখতে পান। তারাই এলাকায় খবর দিলে তা দেখতে সেখানে ভিড় জমান এলাকাবাসীরা। খবর যায় পুলিশে। বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

জনবসতি থেকে কিছুটা দূরে জঙ্গলের মধ্যে ঝুলছে যুগলের দেহ! সাত সকালে এরকম দৃশ্য দেখে আতঙ্কিত হয়ে উঠলেন এলাকার বাসিন্দারা। ঘটনাটি বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বাসুদেবপুর জঙ্গলের। আজ সকালে ওই জঙ্গল থেকে যুগলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত যুগলের মধ্যে একজনের নাম মামনি লায়েক। তিনি ওন্দা থানা এলাকার বাসিন্দা। অপরদিকে, যুবকের নাম অসিত লায়েক। তিনি তালডাংরার বাসিন্দা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে এলাকার কয়েকজন বাসিন্দা জঙ্গলের ভিতরে ঢুকতেই গাছের একটি ডালে যুগলের ঝুলন্ত দেহ দেখতে পান। তারাই এলাকায় খবর দিলে তা দেখতে সেখানে ভিড় জমান এলাকাবাসীরা। খবর যায় পুলিশে। বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি সাইকেল উদ্ধার হয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান গতকাল রাতে সাইকেলে করে অন্য এলাকা থেকে ওই জঙ্গলে এসে যুগল আত্মঘাতী হয়েছে। তবে কী কারণে আত্মঘাতী হয়েছে তা নিয়ে স্পষ্ট নয় পুলিশ। তাদের শরীরে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। ফলে ঘটনাটি যে আত্মহত্যার সে বিষয়ে অনেকটাই নিশ্চিত পুলিশ। সেক্ষেত্রে প্রেম ঘটিত কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে মৃতদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে বিষ্ণুপুর থানার পুলিশ।

বন্ধ করুন