বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মায়াপুরের ইসকনে ব্রহ্মচারী ভক্তের দেহ উদ্ধার, মধুমেহ ধরা পড়া থেকে ভুগতেন অবসাদে

মায়াপুরের ইসকনে ব্রহ্মচারী ভক্তের দেহ উদ্ধার, মধুমেহ ধরা পড়া থেকে ভুগতেন অবসাদে

ভক্তের মৃতদেহ উদ্ধার। (প্রতীকী ছবি)

ওই ভক্ত অন্য এক ভক্তের সঙ্গে একটি ঘরে থাকতেন। ঘটনার দিন তাঁর সহকর্মী ঘরে ছিলেন না। সেই সময় ইস্কনের কয়েকজন ভক্ত দীনবন্ধুর খোঁজখবর নিতে এসেছিলেন। দীর্ঘক্ষণ তাঁরা ডাকাডাকি করেও দীনবন্ধুর সাড়া না পাওয়ায় জানলা দিয়ে উঁকি মেরে দেখেন ঝুলন্ত অবস্থায় রয়েছে দীনবন্ধু। 

নদিয়ার মায়াপুরের ইসকনে এক ভক্তের দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম দীনবন্ধু বৈষ্ণব। তিনি অসমের বাসিন্দা। ইসকনে ব্রহ্মচারী ভক্ত হিসেবে তিনি পরিচিত ছিলেন। সোমবার ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। তিনি আত্মঘাতী হয়েছেন নাকি, অন্য কোনও কারণ রয়েছে, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ভক্ত অন্য এক ভক্তের সঙ্গে একটি ঘরে থাকতেন। ঘটনার দিন একা ছিলেন না। সেইসময় ইসকনের কয়েকজন ভক্ত দীনবন্ধুর খোঁজখবর নিতে এসেছিলেন। দীর্ঘক্ষণ তাঁরা ডাকাডাকি করেও দীনবন্ধুর সাড়া না পাওয়ায় জানলা দিয়ে উঁকি মেরে দেহ দেখতে পান। তড়িঘড়ি তাঁরা খবর দেন নবদ্বীপ থানার মায়াপুর ফাঁড়িতে। এরপরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে দীনবন্ধুকে উদ্ধার করে মায়াপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এরপরে তাঁর দেহ শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ময়নাতদন্ত করা হয়। 

এদিকে, ঘটনায় তাঁর পরিবারের সদস্যদের খবর দেয় পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের পর তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। প্রাথমিকভাবে দীনবন্ধুর শরীরে বাইরে থেকে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। ফলে পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই ভক্ত।

ইসকনের অন্যান্য ভক্তরা জানিয়েছেন, কয়েকদিন আগেই মধুমেহ রোগ ধরা পড়েছিল দীনবন্ধু। তারপর থেকেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। সেই কারণে তিনি হয়তো আত্মহত্যা করতে পারেন। তবে এখনও নিশ্চিতভাবে পুলিশের তরফে কিছু বলা হয়নি। এ নিয়ে তদন্ত করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। প্রসঙ্গত, এর আগেও ইসকনে একাধিক অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। চলতি বছরেই ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে ইস্কনে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 4 ওভার শেষে USA-র স্কোর 25/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.