বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dead body recover: মামাবাড়িতে বেড়াতে গিয়ে জলে ঝাঁপ, উদ্ধার যুবকের মৃতদেহ

Dead body recover: মামাবাড়িতে বেড়াতে গিয়ে জলে ঝাঁপ, উদ্ধার যুবকের মৃতদেহ

দুর্গাপুর ব্যারেজ থেকে উদ্ধার যুবকের দেহ। নিজস্ব ছবি

দুর্গাপুরের নডিহায় মামার বাড়িতে সপরিবারে বেড়াতে গিয়েছিল অমৃত সিং নামের ওই যুবক। গতকাল বিকালে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাঁকে খোঁজাখুঁজি শুরু করেন। আজ দুর্গাপুর ব্যারেজের উত্তর দিকে অমৃতর মোবাইল ও সাইকেল পড়ে থাকতে দেখলে পরিবারের সন্দেহ হয়।

হোলিতে মামার বাড়িতে বেড়াতে গিয়ে আত্মঘাতী হল যুবক। জলে ঝাঁপ দিয়ে ওই যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। মৃত যুবকের নাম অমৃত সিং (২২)। বুধবার দুর্গাপুর ব্যারেজের উত্তর দিকের অংশ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আজ দুপুরে বিপর্যয় মোকাবেলা দফতরের কর্মীরা ব্যারেজে তল্লাশি চালিয়ে তাঁর মৃতদেহ উদ্ধার করে। উদ্ধার হওয়া দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রের খবর, দুর্গাপুরের নডিহায় মামার বাড়িতে সপরিবারে থাকতেন অমৃত সিং নামের ওই যুবক। গতকাল বিকালে সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তাঁকে খোঁজাখুঁজি শুরু করেন। আজ দুর্গাপুর ব্যারেজের উত্তর দিকে অমৃতর মোবাইল ও সাইকেল পড়ে থাকে দেখেন পরিবারের সন্দেহ হয়। খবর দেওয়া হয় বাঁকুড়ার বড়জোড়া থানায়। পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীদের দিয়ে ব্যারেজে তল্লাশি শুরু করে। দুপুর নাগাদ মৃতদেহ উদ্ধার হয়।

জলে ঝাঁপ দিয়ে ওই যুবক আত্মঘাতী হয়েছেন বলে স্থানীয়দের একাংশ মনে করছেন। স্থানীয় এক বাসিন্দা জানান, ওই যুবক ছোটবেলা থেকেই মামার বাড়িতে বেশি থাকতেন। তিনি গতকাল তাঁর মাকে ৫০০ টাকা দিয়েছিলেন। এরপর বন্ধুদের সঙ্গে দেখা করতে যাওয়ার নাম করে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। কিন্তু, তারপরে আর বাড়ি ফেরেননি। শেষে ঘটনাস্থলের কাছে তাঁর সাইকেল এবং মোবাইল ফোন পড়ে থাকতে দেখা যায়। তখনই স্থানীয়দের অনেকে সন্দেহ হয় জলে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুবক। যদিও আত্মহত্যার কারণ জানতে পারিনি পুলিশ। পরিবারে দাবি, ওই যুবক বেশি কথা বলতেন না চুপচাপই থাকতেন। কী কারণে যুবক আত্মহত্যার চেষ্টা করেছে তা জানার চেষ্টা করছি পুলিশ। পাশাপাশি এটি আদৌ আত্মহত্যার ঘটনা কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানানো হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের West Indies বনাম South Africa ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? শাঁখের করাত হতে পারে টস, SRH-র বিরুদ্ধে ফাইনালে এই ৫টি বিষয় চিন্তায় রাখবে KKR-কে ইভিএমে কেন বিজেপির ট্যাগ? তৃণমূলের নালিশের মোক্ষম জবাব দিল কমিশন ‘শক্তিশালী ভারত গড়তে বিজেপিকে ভোট দিন’ বারাণসীর বিশিষ্ট মানুষদের চিঠি মোদীর দিল্লিতে ছেলেকে দেখে আর বাড়ি ফেরা হল না, লোকাল থেকে পড়ে মৃত্যু CPM নেতার বিশ্ব থাইরয়েড দিবসে জানুন থাইরয়েডকে নিয়ন্ত্রণে রাখার টিপস হ্যান্ডসাম বিদেশির সাথে কফি ডেট! হার্দিকের সঙ্গে ডিভোর্স নিয়ে মুখ খুললেন নাতাশা অবশেষে ফিরল লাল! সিটিকে হারিয়ে FA কাপ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, বিদায় কোচকে?

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.