বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Purulia News: পুরুলিয়ায় হোটেলের ঘর থেকে উদ্ধার কলকাতার যুবকের মৃতদেহ

Purulia News: পুরুলিয়ায় হোটেলের ঘর থেকে উদ্ধার কলকাতার যুবকের মৃতদেহ

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। প্রতীকী ছবি

ওই যুবক পুরুলিয়ার ঝালদায় কাজে গিয়েছিলেন। তখন তিনি ওই হোটেলের একটি ঘরে ভাড়া ছিলেন। গত ৭ এপ্রিল তিনি ওই হোটেলে ওঠেন। মঙ্গলবার থেকে হোটেলের ঘরের দরজা বন্ধ থাকায় কর্মীদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করেও তারা ভিতর থেকে কোনও সাড়া শব্দ না পাওয়ায় পুলিশে খবর দেন। 

হোটেলের ঘর থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বিটি সরকার রোডের একটি হোটেলে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত যুবকের নাম জয়ন্ত রায়। জানা গিয়েছে, ওই যুবক কলকাতার সল্টলেকের করুণাময়ীর বাসিন্দা। প্রাথমিকভাবে পুলিশের অনুমান আত্মঘাতী হয়েছেন ওই যুবক। তবে এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, ওই যুবক পুরুলিয়ার ঝালদায় কাজে গিয়েছিলেন। তখন তিনি ওই হোটেলের একটি ঘরে ভাড়া ছিলেন। গত ৭ এপ্রিল তিনি ওই হোটেলে ওঠেন। মঙ্গলবার থেকে হোটেলের ঘরের দরজা বন্ধ থাকায় কর্মীদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করেও তারা ভিতর থেকে কোনও সাড়া শব্দ না পাওয়ায় পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের দরজা ভেঙে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সিলিং ফ্যানে গলায় দড়ি দিয়ে ঝুলছিল ওই যুবক। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই যুবক আত্মঘাতী হয়েছেন তবে এই আত্মহত্যার পিছনে কী কারণ রয়েছে তা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করছে পুলিশ। একই সঙ্গে তাঁর মৃত্যুর ঘটনায় অন্য কোনও রহস্য রয়েছে কিনা তাও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি কী কাজে পুরুলিয়া গিয়েছিলেন সে বিষয়টিও জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। প্রাথমিকভাবে যুবকের দেহের বাইরে আঘাতে কোনও চিহ্ন পাওয়া যায়নি। ময়নতদন্তের রিপোর্ট পেলে তাঁর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এরপর যুবকের দেহ তাঁর পরিবারের সদস্যরাতে তুলে দেওয়া হবে। এই মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমেছে যুবকের পরিবারে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

প্রথম বিবাহবার্ষিকীর ৪ দিন পর মা হলেন ‘রাতাঁ লম্বিয়া’ গায়িকা, ছেলে হল না মেয়ে? মরশুমের শুরুতেই ডায়মন্ডহারবারের বাজারে ঢুকল ইলিশ, বর্ষায় কত টাকায় মিলছে?‌ IND vs BAN T20 WC 2024 Super 8: কোন ক্রিকেটাররা এই বড় ম্য়াচের মোড় ঘোরাতে পারেন ২-৩ মাসের মধ্যেই শান্তি ফিরে আসবে মণিপুরে, কেন্দ্রের তৎপরতা জানিয়ে দাবি বীরেনের কেন হার্টের অসুখের রোগীদের বড় সংখ্যক ভারতবাসী? গবেষণায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য NEET ঘিরে বিতর্ক, বাতিল UGC NET, আর CSIR NET-এর পর এবার স্থগিত আরও এক পরীক্ষা অতীত ভুলে অক্টোবরে শুভ্রজিতে বাঁধা পড়বেন,হবু বরের উপর ছড়ি ঘোরাচ্ছেন প্রিয়াঙ্কা তুরস্কে ভারতের রাষ্ট্রদূতের মৃত্যু, ‘বড় ক্ষতি’ শোকপ্রকাশ করে বললেন জয়শঙ্কর রথযাত্রার আগে দেবস্নান পূর্ণিমাতে বিশেষ স্নানপর্ব ও এই দিনের তাৎপর্য জেনে নিন রাজভবন–বিধানসভার চিঠি চালাচালিতে থমকে শপথগ্রহণ, দুই বিধায়কের শপথ কবে?‌

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.