বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Hanging body recover: স্ত্রীর সঙ্গে ঝগড়া, গাছ থেকে উদ্ধার স্বামীর দেহ, তদন্তে পুলিশ

Hanging body recover: স্ত্রীর সঙ্গে ঝগড়া, গাছ থেকে উদ্ধার স্বামীর দেহ, তদন্তে পুলিশ

ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব ছবি।

অরবিন্দ ভাণ্ডারি স্ত্রী তাপসী ভাণ্ডারির সঙ্গে ফলতায় থাকতেন। বুধবার সকালে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অরবিন্দ ভাণ্ডারির দেহ দেখতে পান স্থানীয়রা। তারাই পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে অরবিন্দর মৃতদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে অরবিন্দ ভাণ্ডারি।

স্বামী স্ত্রীর মধ্যে বচসা। তার জেরে আত্মঘাতী স্বামী। সাতসকালে একটি গাছ থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানার হাঁড়া গায়েন পাড়া এলাকায়। মৃত যুবকের নাম অরবিন্দ ভাণ্ডারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, ওই যুবক রাধানগরের বাসিন্দা। আজ সকালে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে, পুলিশের অনুমান এটি আত্মহত্যার ঘটনা। তবে এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে কিনা তা জানতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছেন তদন্তকারীরা।

মৃত যুবকের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, অরবিন্দ ভাণ্ডারি স্ত্রী তাপসী ভাণ্ডারির সঙ্গে ফলতায় থাকতেন। বুধবার সকালে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অরবিন্দ ভাণ্ডারির দেহ দেখতে পান স্থানীয়রা। তারাই পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে অরবিন্দর মৃতদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তির জেরে মানসিক অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে অরবিন্দ ভাণ্ডারি। যুবকের পরিবারের দাবি, তাদের স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝামেলা হত। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝামেলা হয়েছে। এরপর সকালে অরবিন্দর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

মৃত যুবকের মা জানান, তাঁর ছেলে স্ত্রীর সঙ্গে ফলতার যে বাড়িতে থাকতেন সেটি খুবই ছোট ছিল। তাই তিনি তাদের বাড়ি আসতে বলেছিলেন। কিন্তু ছেলে বাড়ি আসিনি। তারপর স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার কথা তিনি বাড়িতে জানিয়েছিলেন। যদিও কী কারণে ঝগড়া তা বলতে পারছেন না পরিবারের সদস্যরা।

আজ সকালে অরবিন্দর দেহ উদ্ধারের পরে খবর দেওয়া হয় তাঁর বাড়িতে। খবর পেয়ে অরবিন্দের পরিবারের সদস্যরা গিয়ে দেহ শনাক্ত করেন। মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ঘটনাস্থলে ভিড় জমায় স্থানীয়রা। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। কী নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি তাঁর মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা সে বিষয়ে পুলিশ তদন্ত করছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.