বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Alipurduar: ভুটানে পাচারের আগেই প্রচুর পরিমাণে নেশার কফ সিরাপ ও ট্যাবলেট সহ ধৃত ১

Alipurduar: ভুটানে পাচারের আগেই প্রচুর পরিমাণে নেশার কফ সিরাপ ও ট্যাবলেট সহ ধৃত ১

উদ্ধার হওয়া কফ সিরাপ এবং ওষুধ। নিজস্ব ছবি।

একটি গাড়িতে করে নেশার ওষুধ পাচারের খবর পুলিশের কাছে আগেই ছিল। সেইমতো গতকাল রাতে পুলিশের এসডিপিও দেবাশিস চক্রবর্তীর নেতৃত্বে নাকা চেকিং চালানো হয়। গাড়ির পিছনের ডালা খুলতে বেশ কয়েকটি কার্টুনের বাক্স দেখতে পায় পুলিশ।

ভুটানে পাচারের আগেই প্রচুর পরিমাণে নেশার ওষুধ উদ্ধার করল পুলিশ। গতকাল রাতে আলিপুরদুয়ার ও কোচবিহার জেলার সীমানা সংলগ্ন সোনাপুর চৌপতির কাছে নাকা চেকিং চালিয়ে এই নেশার ওষুধ উদ্ধার করেছে পুলিশ। যার মধ্যে রয়েছে কফ সিরাপ এবং ট্যাবলেট। এই সমস্ত ওষুধ নেশার জন্যই অনেকে ব্যবহার করে থাকে বলে অনুমান পুলিশের। গতকাল এগুলি উদ্ধারের পাশাপাশি এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ এবং সেই সঙ্গে তার গাড়িটিও বাজেয়াপ্ত করেছে।

একটি গাড়িতে করে নেশার ওষুধ পাচারের খবর পুলিশের কাছে আগেই ছিল। সেইমতো গতকাল রাতে পুলিশের এসডিপিও দেবাশি চক্রবর্তীর নেতৃত্বে নাকা চেকিং চালানো হয়। গাড়ির পিছনের ডালা খুলতে বেশ কয়েকটি কার্টুনের বাক্স দেখতে পায় পুলিশ। এরপর সেই বাক্স একে একে খুলতেই দেখা যায় তাতে রয়েছে প্রচুর পরিমাণে কফ সিরাপ এবং নেশার ট্যাবলেট। প্রায় ছয় হাজারেরও বেশি ট্যাবলেট ছিল বলে জানিয়েছে পুলিশ। বাজেয়াপ্ত হওয়া ওষুধের আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ টাকা। গাড়িটি চালাচ্ছিল অর্জন থাপা নামে এক যুবক। সে পুলিশকে ওই সমস্ত ওষুধের কোনও কাগজপত্র দেখাতে পারেনি। এরপরে পুলিশ তাকে গ্রেফতার করে।

ধৃতকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, এই সমস্ত ওষুধ কোচবিহারের থেকে জয়গা হয়ে ভুটানে পাচার করার উদ্দেশ্য ছিল। ওই যুবক এর আগেও বেশ কয়েকবার একই পদ্ধতিতে ভুটান এই সমস্ত নেশার ওষুধ পাচার করেছে। এর জন্য তাকে ১০ থেকে ১৫ হাজার টাকা দেওয়া হয় বলে জানতে পেরেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে আরও কারা কারা জড়িত রয়েছে তা জানার জন্য ধৃতকে পুলিশি হেফাজতে নেওয়া প্রয়োজন বলে মনে করছেন তদন্তকারীরা। আজ তাকে আদালতে তোলা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান মিনিবাসের ইঞ্জিন থেকে বের হচ্ছে ধোঁয়ার কুণ্ডলী, মহাজাতি সদনের সামনে আলোড়ন কাঁওয়ার যাত্রা বিতর্ক নিয়ে US আধিকারিককে প্রশ্ন পাক সাংবাদিকের, মিলল মোক্ষম জবাব গুগলের ১৭ লক্ষ কোটি টাকার অফার নাকচ করল এই ইজরায়েলি সংস্থা থানায় না গিয়েই পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানানো যাবে, গঠিত হল বিশেষ কমিটি MLC-তে ফ্যাফ ধামাকা! প্লে অফে MI-কে হারাল টেক্সাস সুপার কিংস, দেখুন ভিডিয়ো সংসদে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবি BJP সাংসদের, ড্যামেজ কন্ট্রোলে শমীক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.