বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের কথায় BJPকে ফাঁসানোর চেষ্টা না করে প্রকৃত খুনিকে ধরুক পুলিশ: শুভেন্দু
শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

তৃণমূলের কথায় BJPকে ফাঁসানোর চেষ্টা না করে প্রকৃত খুনিকে ধরুক পুলিশ: শুভেন্দু

  • ফের রাজ্যে আইনশৃঙ্খলা নেই বলে অভিযোগ করেন শুভেন্দুবাবু। তাঁর অভিযোগ, স্যানিটাইজেশনের নাম করে সপ্তাহে ৪ দিন রাজ্য প্রশাসনের সদর দফতর নবান্ন বন্ধ থাকে।

মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনে শাসকদলের নির্দেশে বিজেপিকে ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ। এমনই অভিযোগ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার বারুইপুরে দক্ষিণ ২৪ পরগনা পূর্ব সাংগঠনিক জেলার দলীয় বৈঠকে যোগ দিতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন তিনি। সঙ্গে প্রকৃত দোষীদের শাস্তি দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘মঙ্গলকোটে তৃণমূল নেতা খুনের ঘটনা দুঃখজনক। রাজ্যের ক্ষমতায় রয়েছে তৃণমূল। তদন্ত করে তারা প্রকৃত দোষীদের গ্রেফতার করুক। তা না করে শাসকদলের নির্দেশে বিজেপিকে ফাঁসানোর চেষ্টা করছে পুলিশ’।

এদিন ফের রাজ্যে আইনশৃঙ্খলা নেই বলে অভিযোগ করেন শুভেন্দুবাবু। তাঁর অভিযোগ, স্যানিটাইজেশনের নাম করে সপ্তাহে ৪ দিন রাজ্য প্রশাসনের সদর দফতর নবান্ন বন্ধ থাকে।

সোমবার সন্ধ্যায় পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের সিহড় গ্রামে খুন হন তৃণমূলের অঞ্চল সভাপতি অসীম দাস। ওই ঘটনায় এখনো পর্যন্ত ৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

 

বন্ধ করুন