বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশকে গটগট করে হেঁটে যেতে হবে, মালদায় প্রশাসনিক বৈঠকে পরামর্শ মমতার
মালদায় প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্য়ায় (ANI Photo) (ANI)
মালদায় প্রশাসনিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্য়ায় (ANI Photo) (ANI)

পুলিশকে গটগট করে হেঁটে যেতে হবে, মালদায় প্রশাসনিক বৈঠকে পরামর্শ মমতার

  • মনে রাখবেন এখানে বিএসএফ বলে ভয়ে সরে গেলাম আর ভাগাভাগি করলাম এটা যেন না হয়। জানালেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মালদায় প্রশাসনিক বৈঠক। বৈঠকের মধ্যমণি খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একে একে পুলিশ, প্রশাসনিক আধিকারিকদের প্রশ্ন করলেন মমতা। আর সেই প্রশাসনিক বৈঠকে মমতার সরস মন্তব্য শুনে মুচকি হাসলেন দুঁদে পুলিশ আধিকারিকও। মমতার প্রশ্ন, বিএসএফ আপনাকে মারে না আপনি বিএসএফকে? আমাদের মধ্যে একটা কো অপারেশন আছে। জানালেন পুলিশ আধিকারিক। মমতা বলেন, ঢুকতে পারে না তো? ওদের নিজেদের অঞ্চলে ওরা কাজ করবে। আপনার অঞ্চলে আপনি কাজ করবেন। মনে রাখবেন এখানে বিএসএফ এর ভয়ে সরে গেলাম আর ভাগাভাগি করলাম এটা যেন না হয়। বর্ডারগুলো সাবধানে রাখতে হবে। 

চাঁচল পিএস ঠিক আছে? ম্যালেরিয়া আছে? গুন্ডা আছে। প্রশ্ন মমতা। মুখ্যমন্ত্রীর এই প্রশ্ন শুনে হেসে ফেলেন আধিকারিক। মমতা বলেন, সব কিছু নিয়েই তো চলতে হয়। হাসছ কেন? একটু হাসা ভালো। মানিকচক পিএস। আপনার এলাকা ভালো আছে? পুকুরিয়া কেমন আছে? পুলিশকে একটু মোবিলিটা বাড়াতে হবে। আর গট গট করে একটু হেঁটে যেতে হবে। আর বন্দুক চালানোটা পুলিশের কাজ নয়। পুলিশের কাজ বুদ্ধি দিয়ে সামাল দেওয়া । অপর এক পুলিশ আধিকারিককে তিনি  প্রশ্ন করেন, ব্যায়াম করেন? সিসি ক্যামেরা ঠিক আছে? সব সময় খেয়াল রাখবেন। পুলিশকে ভালো করে খাওয়া দাওয়া, পথ নিরাপত্তার উপর জোর দেওয়া, মহিলা পুলিশদের নিয়ে টিম তৈরির ব্যাপারে জোর দেন মুখ্যমন্ত্রী। 

 

বন্ধ করুন