বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Jalpaiguri couple suicide: জলপাইগুড়িতে BJP বিধায়কের ভাই ও বউদির মৃত্যুতে পুনরায় তদন্তে পুলিশ

Jalpaiguri couple suicide: জলপাইগুড়িতে BJP বিধায়কের ভাই ও বউদির মৃত্যুতে পুনরায় তদন্তে পুলিশ

অপর্ণা-সুবোধ

ভট্টাচার্য দম্পতির মৃত্যু হয়েছিল গত ১ এপ্রিল। জলপাইগুড়ি শহরের পান্ডাপাড়া রোড এলাকার নিজের বাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয় তাদের। তাঁরা কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছিল বলে জানতে পারে পুলিশ। এই দুজনেই আবার সম্পর্কে ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভার বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের ভাই এবং বউদি। 

জলপাইগুড়ি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা বিশিষ্ট সমাজসেবী অপর্ণা ভট্টাচার্য ও তাঁর স্বামী তথা বিশিষ্ট সমাজসেবী সুবোধ ভট্টাচার্যের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্তে নামলেন পুলিশকর্তা জয়রামন। কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থা এই ঘটনার পুনরায় তদন্তের জন্য জয়রামনকে নির্দেশ দিয়েছিলেন। সেই নির্দেশ পেয়ে আজ বুধবার তদন্ত শুরু করেন ওই পুলিশকর্তা।

ওই ভট্টাচার্য দম্পতির মৃত্যু হয়েছিল গত ১ এপ্রিল। জলপাইগুড়ি শহরের পান্ডাপাড়া রোড এলাকার নিজের বাড়িতে অস্বাভাবিক মৃত্যু হয় তাদের। তাঁরা কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছিল বলে জানতে পারে পুলিশ। এই দুজনেই আবার সম্পর্কে ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভার বিজেপি বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের ভাই এবং বউদি। এই রহস্য মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল ছড়িয়েছিল। তবে এই মৃত্যুকে স্বাভাবিক বলে মানতে চাননি বিজেপি বিধায়ক। ওই দম্পতি সুইসাইড নোটে জলপাইগুড়ি পুরসভার বর্তমান ভাইস চেয়ারম্যান সৈকত চট্টোপাধ্যায়, তৃণমূলের এক কাউন্সিলর ও দুই তৃণমূল কর্মী সহ মোট চারজনকে মৃত্যুর জন্য দায়ী করেছিলেন। পুলিশ ঘটনায় সুইসাইড নোট উদ্ধার করে। এরপরের দিন কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি বিধায়ক। কিন্তু, তারপরেও কোনওরকমের পদক্ষেপ না করায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তা এবং তদন্তে গাফিলতির অভিযোগ তোলেন শিখা চট্টোপাধ্যায়। তিনি সিবিআই তদন্ত চেয়ে কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চে মামলা করেন। সেই মামলা স্থানান্তরিত হয় কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজশেখর মান্থার এজলাসে। তবে ঘটনায় হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ না দিলেও পুলিশকর্তা জয়রামনকে পুনরায় তদন্তের নির্দেশ দেয়।

এদিকে, ইতিমধ্যেই এই ঘটনায় মূল অভিযুক্ত সৈকত চট্টোপাধ্যায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানিয়েছিলেন। সেই মতো তিনি কলকাতা হাইকোর্টে আগাম জামিন পেয়েছেন। আদালতের অনুমতি ছাড়া তাঁকে গ্রেফতার করতে পারবে না পুলিশ। অন্যদিকে, এই ঘটনায় জলপাইগুড়ি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর সন্দীপ ঘোষ এবং এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তাঁরা জেল হেফাজতে রয়েছেন। আরও এক অভিযুক্ত তৃণমূল কর্মী এখনও পলাতক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক?

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.