বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোনারপুরে ১৯টি জায়গায় মাইক্রো কনটেনমেন্ট জোন, মাস্ক না পরে বেরোলেই ধরছে পুলিশ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সোনারপুরে ১৯টি জায়গায় মাইক্রো কনটেনমেন্ট জোন, মাস্ক না পরে বেরোলেই ধরছে পুলিশ

  • অভিযোগ, মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণার পরেও অনেক নাগরিকের হুঁশ ফেরেনি। মাস্ক না পরেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তাঁরা।

কনটেনমেন্ট জোনে করোনাবিধি পালনে কড়া পদক্ষেপ করল বারুইপুর পুলিশ। রাজপুর – সোনারপুর পুর এলাকায় মাস্ক না পরার জন্য গ্রেফতার করা হল ৩২ জনকে। প্রশাসনের তরফে জানানো হয়েছে, অভিযান চলবে।

পুজোর পরে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় রাজপুর – সোনারপুর পুর এলাকার ১৯টি জায়গায় মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণা করেছে প্রশাসন। প্রশাসনের তরফে জানানো হয়েছে, ওই সব এলাকায় দোকানপাট খোলা যাবে না। ঢুকতে পারবে না বাইরের লোক। শুধুমাত্র মুদি ও ওষুধের দোকান খোলা থাকবে।

অভিযোগ, মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণার পরেও অনেক নাগরিকের হুঁশ ফেরেনি। মাস্ক না পরেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তাঁরা। এই ধরণের বেপরোয়া মানসিকতায় রাশ টানতে টহলদারি চালাচ্ছে পুলিশ। মাস্ক ছাড়া রাস্তায় কাউকে দেখলেই গ্রেফতার করছেন পুলিশ আধিকারিকরা। আদায় করা হচ্ছে জরিমানা।

সম্প্রতি রাজ্যে মাইক্রো কনটেনমেন্ট জোন ঘোষণার পাশাপাশি করোনাবিধি পালনে কড়াকড়ি করার নির্দেশ দেন মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। তার পর থেকেই জেলায় জেলায় তৎপর হয়েছে পুলিশ। কালীপুজোর আগে সংক্রমণ যাতে আর না বাড়ে সেদিকে নজর রাখছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন