বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অনুব্রতকে হুমকি দেওয়ায় অভিযুক্ত তৃণমূল নেতাকে হেফাজতে নিল পুলিশ
ফাইল ছবি
ফাইল ছবি

অনুব্রতকে হুমকি দেওয়ায় অভিযুক্ত তৃণমূল নেতাকে হেফাজতে নিল পুলিশ

  • শনিবার তাঁর জামিনের আবেদন করলে ধৃতকে হেফাজতে নেওয়ার আবেদন পেশ করে পুলিশ। পুলিশের দাবি, ধৃতের কাছে লাইসেন্সপ্রাপ্ত আগ্নেয়াস্ত্র রয়েছে।

বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দেওয়ায় অভিযুক্ত তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে হেফাজতে নিল পুলিশ। গ্রেফতারির পর ৩ দিনের জেল হেফাজতের পর এবার চার দিনের জন্য তাঁকে পুলিশ হেফাজতে পাঠালেন বিচারক। 

অনুব্রত মণ্ডলকে হুমকি দেওয়ার অভিযোগে গত মঙ্গলবার গুসকরার দাপুটে তৃণমূল নেতা তথা প্রাক্তন কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছিল পুলিশ। তবে তখন তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন জানাননি তদন্তকারীরা। ফলে তাঁকে ৩ দিনের জেল হেফাজতে পাঠান বিচারক। 

শনিবার তাঁর জামিনের আবেদন করলে ধৃতকে হেফাজতে নেওয়ার আবেদন পেশ করে পুলিশ। পুলিশের দাবি, ধৃতের কাছে লাইসেন্সপ্রাপ্ত আগ্নেয়াস্ত্র রয়েছে। তা উদ্ধার না করে মুক্তি দিলে উত্তেজনা ছড়াতে পারে। 

নিত্যানন্দবাবুর আইনজীবীর যদিও দাবি, ভুল ধারায় মামলা রুজু করা হয়েছে নিত্যানন্দবাবুর বিরুদ্ধে। তাই অবিলম্বে তাঁকে মুক্তি দেওয়া হোক। তাছাড়া পুলিশ প্রথমে হেফাজতে না নিলেও কার চাপে এখন তাঁকে হেফাজতে চাইছে তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। 

গত মঙ্গলবার গ্রেফতারির পর নিত্যানন্দবাবু বলেন, স্ত্রীর চিকিৎসার জন্য অনুব্রত মণ্ডলকে ২০ লক্ষ টাকা ধার দিয়েছিলেন তিনি। কয়েক মাসের মধ্যেই সেই টাকা শোধ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বছর গড়ালেও টাকা তো দেনইনি, উলটে টাকা নেওয়ার কথাই অস্বীকার করছেন অনুব্রত।

 

বন্ধ করুন