বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঋণের টাকা উদ্ধারের জন্য নাবালককে অপহরণ, কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার অপহণকারীরা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ঋণের টাকা উদ্ধারের জন্য নাবালককে অপহরণ, কয়েক ঘণ্টার মধ্যে গ্রেফতার অপহণকারীরা

  • তিনি জানিয়েছেন, গত ৩ নভেম্বর রাত ১০টার কিছু পরে খেয়ে দেয়ে সবে শুতে গিয়েছেন তিনি। তখন সিআইডি পরিচয়ে দরজার কড়া নাড়ায় কেউ। দরজা খুলতেই তিন ব্যক্তি অস্ত্র দেখিয়ে নাবালক ছেলেকে অপহরণ করে নিয়ে পালায়।

বিহারের কায়দায় নাবালককে অপরহণ পশ্চিমবঙ্গে। তবে পুলিশের তৎপরতায় শেষ রক্ষা হল না অপহরণকারীদের। গত ৩ নভেম্বর রাতে দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডির ঘটনা।

অপহৃত নাবালকের বাবা পেশায় পোল্ট্রি ব্যবসায়ী। বাজারে কিছু ঋণ রয়েছে তাঁর। তিনি জানিয়েছেন, গত ৩ নভেম্বর রাত ১০টার কিছু পরে খেয়ে দেয়ে সবে শুতে গিয়েছেন তিনি। তখন সিআইডি পরিচয়ে দরজার কড়া নাড়ায় কেউ। দরজা খুলতেই তিন ব্যক্তি অস্ত্র দেখিয়ে নাবালক ছেলেকে অপহরণ করে নিয়ে পালায়। এর কিছুক্ষণ পর ৬ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে আসে ফোন। 

বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে জানান তিনি। তদন্তে নামে কুশমণ্ডি থানার পুলিশ। এর পর অপহরণকারীদের ফোনে মুক্তিপণ দিতে সহমত বলে জানান ওই ব্যবসায়ী। ভোরে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে নাগর ব্রিজের কাছে মুক্তিপণ নিতে এলে ৩ অপহরণকারীকে গ্রেফতার করে পুলিশ। এর পর উদ্ধার করা হয় ১৬ বছরের ওই নাবালককে। 

ছেলেকে ফিরে পেয়ে ধড়ে প্রাণ ফিরেছে ওই ব্যবসায়ীর। পুলিশকে তিনি জানিয়েছেন জেলারই এক ব্যবসায়ীর প্রতি সন্দেহ রয়েছে তাঁর। 

 

বন্ধ করুন