বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্ষমতায় এলে পুলিশ দিয়ে তৃণমূলকে এনকাউন্টার! মোড়ের মাথায় হুঁঙ্কার BJP বিধায়কের
অবরোধস্থলে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার 
অবরোধস্থলে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার 

ক্ষমতায় এলে পুলিশ দিয়ে তৃণমূলকে এনকাউন্টার! মোড়ের মাথায় হুঁঙ্কার BJP বিধায়কের

  • দল সূত্রে খবর,মঙ্গলবার নদিয়ার কল্যাণীতে বৈঠক চলাকালীন বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি রামপদ দাসের উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

যারা এই তালিবানি শাসনে বিশ্বাসী, আগামী দিনে এই পুলিশ দিয়েই এনকাউন্টার করাব আমরা। বর্তমানে যারা ওপর লেভেলে টিএমসির নেতৃত্ব দিচ্ছেন তাদেরকে বলি শান্তিপ্রিয় বনগাঁ জেলাকে অশান্ত করার চেষ্টা করবেন না। বুধবার দুপুরে বনগাঁর চাঁদপাড়ায় দলীয় কর্মীদের পথ অবরোধ কর্মসূচিতে শামিল হয়ে এভাবেই কার্যত তৃণমূলকে শাসালেন বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। ক্ষমতায় এলে তৃণমূলকে এনকাউন্টার করার হুঁশিয়ারি বিজেপি বিধায়কের। আর বিজেপি বিধায়কের এই বক্তব্যকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন মহলে বিতর্ক দানা বেঁধেছে।

দল সূত্রে খবর,মঙ্গলবার নদিয়ার কল্যাণীতে বৈঠক চলাকালীন বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি রামপদ দাসের উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। তারই প্রতিবাদে এদিন যশোর রোড অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। আর সেই বিক্ষোভস্থলে হাজির হয়েই হুঁশিয়ারি বিজেপি বিধায়কের।

তিনি বলেন, কল্যাণীর গয়েশপুরে পার্টি অফিসের মধ্যে একটি ঘরোয়া বৈঠকে গিয়েছিলেন জেলা সভাপতি। বৈঠক চলাকালীন তৃণমূলের হার্মাদ বাহিনী গাড়ি ভাঙচুর করে। পার্টি অফিসেও ইট পাটকেল মারা হয়। প্রচন্ডভাবে আহত হয়েছেন তিনি। পুলিশের সামনে পর্যন্ত তাদের মারা হয়। ভারতীয় জনতা পার্টির কার্যকর্তারা অভিযোগ জানানোর চেষ্টা করেন, প্রতীকী বিক্ষোভ দেখানোর চেষ্টা করেন। তখন ওই কল্যাণী থানার আইসি মহিলা কার্যকর্তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন। আমরা ওই আইসির নামে অভিযোগ জানাব। আইসির সাসপেন্ড চাই।। এই ধরনের দলদাস পুলিশ বাংলার জন্য নিন্দাদায়ক ও ক্ষতিকারক। এই তালিবানি শাসন যদি বাংলার বুকে চলতে থাকে, আগামী দিনে আমাদের খুব ভয়াবহ দিন দেখতে হতে পারে। 

 

বন্ধ করুন