বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Memari: কোটি টাকার বিনিময়ে পদ, দলের কাউন্সিলরের বিরুদ্ধে প্রকাশ্য সভায় অভিযোগ TMC নেতার

Memari: কোটি টাকার বিনিময়ে পদ, দলের কাউন্সিলরের বিরুদ্ধে প্রকাশ্য সভায় অভিযোগ TMC নেতার

মেমারিতে সভায় বক্তব্য রাখছেন তৃণমূল নেতা। (ফেসবুক)

হাজার, লক্ষ নয় একেবারে কোটি টাকা দিয়ে কাউন্সিলর হবার টিকিট কিনতে হবে বলে অভিযোগ তুললেন পূর্ব বধমানের সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আবদুল্লা।

টাকার বিনিময়ের কাউন্সিলর পদের টিকিট বিক্রির অভিযোগ তুললেন পূর্ব বর্ধমানের এক তৃণমূল নেতা। হাজার, লক্ষ নয় একেবারে কোটি টাকা দিয়ে কাউন্সিলর হবার টিকিট কিনতে হবে বলে অভিযোগ তুললেন পূর্ব বধমানের সংখ্যালঘু সেলের সভাপতি ফারুক আবদুল্লা।

স্থানীয় চকদিহির মোড়ে মেমারি শহর তৃণমূলের আয়োজিত সভায় ফারুক অভিযোগ করেন কাউন্সিলর পদের টিকিটের জন্য এক কোটি ৪০ লক্ষ টাকা দিয়েছিলেন এক তৃণমূল নেতা। নাম না করে তার বিরুদ্ধে সভাতে সুর চড়া করেন তিনি। সভা থেকে কাউন্সিলারকে ক্লাস টু পাশ বলে কটাক্ষ করে তিনি বলেন, 'সই করতে গেলে ওই ক্লাস টু পাশ কাউন্সিলর কলম ভেঙে ফেলেন।' এর পর তিনি বলেন,' তুমি ১ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে টিকিট কিনে কাউন্সিলর হয়েছ। তোমার নেতাও ১ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে টিকিট কিনেছে।' তাঁর বক্তব্যে পার্থ চট্টোপাধ্যায় ও অনুব্রত মন্ডলের জেলবন্দি হওয়ার কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, 'আপনার কথা বলা সাজে না। বেশি কথা বলবেন না। নয় তো আপনার কথা আপনারই বুকের মধ্যে চেপে দেব'। ফারুক যখন এই বক্তব্য রাখছিলেন সেই সময় মঞ্চে বসেছিলেন জেলার একাধিক তৃণমূল নেতা। তাঁর এই বক্তব্য শুনে শ্রোতাদের একাংশ হাততালিও দেন।

ফারুক আবদুল্লার এই বক্তব্য প্রসঙ্গে রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু বলেন,'দল বড় হয়েছে। ভাইয়েদের মধ্যেও সমস্যা হয়। সুতরাং এ সব নিয়ে ভাবনার কিছু নেই। সব ঠিক হয়ে যাবে'। বিজেপি নেতা শমিক ভট্টাচার্য বলেন, 'রাজতন্ত্র যখন ধ্বংসের মুখে চলে যায় সেই সময় আক্রমণ শানাতে শুরু করেন একে অন্যের প্রতি। তৃণমূলের ক্ষেত্রেও হচ্ছে'। সাংসদ শান্তনু সেন বলেন, 'যিনি অভিযোগ করেছেন তাঁকে প্রমাণ করতে হবে। আর অভিযোগ থাকলে দলের শৃঙ্খলা রক্ষা কমিটিতে জানাতে হবে'।

বন্ধ করুন