বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC: 'পদ চাই না, ৩৫ লক্ষ ফেরত দিন', তৃণমূল নেত্রীর বিরুদ্ধে কোতুলপুরে পোস্টার

TMC: 'পদ চাই না, ৩৫ লক্ষ ফেরত দিন', তৃণমূল নেত্রীর বিরুদ্ধে কোতুলপুরে পোস্টার

এই পোস্টারকে কেন্দ্র করে বিতর্ক। (টুইটার)

এই পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। কোনও নির্দিষ্ট নাম না থাকায় তৃণমূল অবশ্য এই পোস্টারকে গুরুত্ব দিতে নারাজ।

দলীয় পদের জন্য ৩৫ লক্ষ টাকা দিয়েছিলেন, কিন্তু মেলেনি সেই পদ। তাই সেই টাকা ফেরতের দাবি করে তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার নেত্রীর নামে পোস্টার পড়ল বাঁকুড়ার কোতুলপুরের গরুহাটতলা এলাকায়। কে বা কারা এই পোস্টার দিয়েছে তা জানা যায়নি। তবে এই পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক। কোনও নির্দিষ্ট নাম না থাকায় তৃণমূল এই পোস্টারকে গুরুত্ব দিতে নারাজ।

পোস্টারে টাকা নেওয়ার অভিযোগ করা হয়েছে তৃণমূলের জেলা নেত্রী সঙ্গীত মালিকের বিরুদ্ধে। তাতে লেখা হয়েছে, কোতুলপুরে ব্লক ও অঞ্চল সভাপতি করে দেওয়ার নাম করে ৩৫ লক্ষ টাকা নিয়েছিলেন সঙ্গীতা। সেই পদ তাদের না দিয়ে অতিরিক্ত টাকার বিনিময়ে দেওয়া হয়েছে তরুণ নন্দীগ্রামী ও কৌশিক বটব্যালকে। পোস্টারদাতারা আর দলীয় পদ চান না তারা টাকা ফেরত চান। পাঁচ দিনের মধ্যে ফেরত না পেলে রাজ্য সভাপতিতে জানানো হবে বলে পোস্টারে লেখা হয়েছে। গোটা পোস্টারটাই লেখা তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি অলোক মুখোপাধ্যায়ের উদ্দেশে।

তবে যাকে নিয়ে এই পোস্টার সেই তৃণমূল নেত্রী সঙ্গীতা মালিক অবশ্য এ নিয়ে কিছু বলতে চাননি। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে কুৎসার অভিযোগ তুলে তিনি কোতুলপুর থানায় অভিযোগ জানিয়েছেন। পুলিশ তদন্ত শুরু করেছে।

বন্ধ করুন