বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'আজ থেকে এক মাস সময়, তার মধ্য়েই…,' উদয়ন গুহের বাড়ির সামনে ভয়াবহ হুমকি পোস্টার
সাদা কাগজে রাজবংশী ভাষায় লেখা পোস্টার

'আজ থেকে এক মাস সময়, তার মধ্য়েই…,' উদয়ন গুহের বাড়ির সামনে ভয়াবহ হুমকি পোস্টার

  • কিছুদিন আগে তুফানগঞ্জ ভোট প্রচারে গিয়ে পৃথক রাজ্য়ের দাবি তোলা হলে হাঁটু গোটা থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন উদয়ন।

এবার দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহর বাড়ির সামনে হুমকি পোস্টার। এক মাসের মধ্যে মাথা গুড়িয়ে দেওয়ার হুমকি। সাদা কাগজে আলতা দিয়ে লেখা পোস্টার। সেখানে রাজবংশী ভাষায় লেখা রয়েছে, আমাদের রাজ্যেই আমাদের হাঁটু ভেঙে দেওয়ার হুমকি দিচ্ছ। এক মাসের মধ্য়ে তোমার মাথা গুড়িয়ে দেব। এদিকে স্থানীয় সূত্রে খবর পোস্টার দুটি বিধায়কের বাড়ির দেওয়ালেই মারা হয়েছিল। তা কোনওভাবে নীচে পড়ে যায়। কিন্তু এখানেই প্রশ্ন কারা রয়েছে এই পোস্টার কাণ্ডের পেছনে? 

 বাসিন্দাদের অভিযোগ, এর আগে দুয়ারে প্রহারের কথা বলেছিলেন উদয়ন গুহ। এনিয়ে বিতর্ক কিছু কম হয়নি। কিছুদিন আগে তুফানগঞ্জ ভোট প্রচারে গিয়ে পৃথক রাজ্য়ের দাবি তোলা হলে হাঁটু গোটা থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছিলেন উদয়ন। এরপরই এনিয়ে তুমুল শোরগোল পড়ে যায়। তিনি ভাবাবেগে আঘাত দিয়েছেন বলেও অভিযোগ ওঠে। এদিকে উদয়ন গুহের অভিযোগ, এমনভাবেই পোস্টার দেওয়া হয়েছে যে সিসি ক্যামেরার আওতার বাইরে রয়েছে। পুলিশকে জানিয়েছি। এক মাসের মধ্যে মাথা ভেঙে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

এদিকে গোটা ঘটনায় ফের শোরগোল পড়েছে কোচবিহারে রাজনীতির আঙিনায়। স্থানীয় সূত্রে খবর, অপটু হাতেই আলতা দিয়ে পোস্টার লেখা হয়েছে। একেবারে সরাসরি মাথা গুড়িয়ে দেওয়ার হুমকি। সেক্ষেত্রে এক মাস সময়সীমাও দেওয়া হয়েছে। তবে এবার সামগ্রিক পরিস্থিতিতে বিধায়কের নিরাপত্তা বৃদ্ধি করা হয় কি না সেটাই দেখার। স্থানীয় এক বাসিন্দা বলেন, একটি নির্দিষ্ট ভাষা ব্য়বহার করা হয়েছে। আমরা আতঙ্কিত।

 

বন্ধ করুন