বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উদয়ন গুহর নামে পোস্টার দিনহাটায়, চাপ বাড়ানো হল পুলিশের উপর
উদয়ন গুহর উপর হামলার প্রতিবাদে পোস্টার।
উদয়ন গুহর উপর হামলার প্রতিবাদে পোস্টার।

উদয়ন গুহর নামে পোস্টার দিনহাটায়, চাপ বাড়ানো হল পুলিশের উপর

  • তারই প্রতিবাদে ওই তিনজনের ছবি দিয়ে পোস্টার পড়ে এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

একুশের নির্বাচনের পর শাসক–বিরোধী দু’‌পক্ষের উপরই আক্রমণ নেমে এসেছে। সম্প্রতি প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহের ওপরে হামলার ঘটনায় অভিযুক্ত তিনজনকে এখনও গ্রেফতার করা হয়নি। তারই প্রতিবাদে ওই তিনজনের ছবি দিয়ে পোস্টার পড়ে এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার দিনহাটা শহরের ২ নম্বর ওয়ার্ডে ওই পোস্টার পড়ার ঘটনা নজরে আসে। এরপরেই চাঞ্চল্যের সৃষ্টি হয়। ইতিমধ্যেই ওই পোস্টার সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, উদয়ন গুহের উপর হামলার ঘটনায় অভিযুক্ত তিনজন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিল। এই তিনজন হল—অজয় রায়, বাদল সরকার এবং ধনঞ্জয় দেবনাথ। তাদের ছবি রয়েছে ওই পোস্টারে। পুলিশ ঘটনার তদন্ত করছে বলে খবর। কারণ এই ঘটনার পর দিনহাটা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

ঠিক কী লেখা হয়েছে ওই পোস্টারে?‌ ওই পোস্টারে লেখা রয়েছে, ‘উদয়ন গুহর হত্যার চক্রান্তকারীদের গ্রেফতার করা হচ্ছে না কেন?‌ দিনাহাটা থানা জবাব দাও।’‌ পোস্টারের নীচে লেখা রয়েছে দিনহাটা ২ নং ওয়ার্ডের নাগরিক বৃন্দ। কাজেই ওই পোস্টারের পিছনে মূলত কারা রয়েছে, তা এখনও স্পষ্ট হয়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে উদয়ন গুহ অনুগামী তথা তৃণমূল কংগ্রেসের কর্মীরাই ওই পোস্টার দিনহাটা শহরে লাগিয়েছেন।

বন্ধ করুন