বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মমতার সভার আগে মেদিনীপুর শহর ছয়লাপ শুভেন্দু অধিকারীর পোস্টারে
বাঁ দিকে সোমবার সকালে মেদিনীপুর শহরে দেখা যায় শুভেন্দু অধিকারীর ছবিসহ এমনই সব ব্যানার। 
বাঁ দিকে সোমবার সকালে মেদিনীপুর শহরে দেখা যায় শুভেন্দু অধিকারীর ছবিসহ এমনই সব ব্যানার। 

মমতার সভার আগে মেদিনীপুর শহর ছয়লাপ শুভেন্দু অধিকারীর পোস্টারে

  • সোমবার সকালে মেদিনীপুর শহরে বিভিন্ন জায়গায় দেখা যায় শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার। তাতে লেখা, ‘আমরা দাদার অনুগামী’। মেদিনীপুর শহরের সার্কিট হাউজ, যেখানে রবিবার রাতে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় তার কাছে পড়েছে ব্যানার।

মুখ্যমন্ত্রীর সভার ঠিক আগে শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানারে ছয়লাপ মেদিনীপুর শহর। সোমবার সকালে শহরের বিভিন্ন জায়গায় চোখে পড়ে শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার। যা নিয়ে রাজনৈতিক মহলে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। ফের শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার দেখা গিয়েছে উত্তর ২৪ পরগনার বারাসতেও। 

সোমবার মেদিনীপুর কলেজ ময়দানে জনসভা করবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের দাবি, সভায় হাজির থাকবেন অন্তত ১ লক্ষ মানুষ। সভা উপলক্ষে গত কয়েকদিন ধরেই শহরকে সাজিয়ে তুলেছেন তৃণমূলের নেতাকর্মীরা। তৈরি হয়েছে বিরাট তোরণ। বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিসহ ব্যানার, দলীয় পতাকা। 

এরই মধ্যে সোমবার সকালে মেদিনীপুর শহরে বিভিন্ন জায়গায় দেখা যায় শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার। তাতে লেখা, ‘আমরা দাদার অনুগামী’। মেদিনীপুর শহরের সার্কিট হাউজ, যেখানে রবিবার রাতে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় তার কাছে পড়েছে ব্যানার। ব্যানার দেখা গেছে কলেজ মাঠসহ শহরের বিভিন্ন রাস্তার মোড়ে। 

শুভেন্দুর সমর্থনে ব্যানার দেখা গিয়েছে বারাসতের ডাকবাংলো মোড়েও। সেখানে ব্যানারে লেখা, ‘নতুন ভোর হবে, আমরা দাদার পাশে।’ গত নভেম্বরেও বারাসতে শুভেন্দু অধিকারীর ছবিসহ ব্যানার দেখা গিয়েছিল। 

সোমবার তৃণমূলনেত্রীর সভায় শুভেন্দু হাজির থাকবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শুভেন্দুঘনিষ্ঠ তৃণমূল নেতা কণিষ্ক পান্ডা। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় থাকবেন না শুভেন্দু ও তাঁর অনুগামীরা।’

 

বন্ধ করুন