বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Newtown: গাড়ি পার্কিং নিয়ে বচসা, অটোচালকের হাতে আক্রান্ত ব্যক্তি ও অন্তঃসত্ত্বা মহিলা
ঘটনাস্থলে পুলিশ।

Newtown: গাড়ি পার্কিং নিয়ে বচসা, অটোচালকের হাতে আক্রান্ত ব্যক্তি ও অন্তঃসত্ত্বা মহিলা

  • আক্রান্ত ব্যক্তির নাম সদানন্দ রায় এবং তার স্ত্রীর নাম স্মরণিকা রায়। তারা নিজের গাড়িতে করে যাচ্ছিলেন। সাপুরজির কাছে একটি দোকানে কিছু একটা কিনতে গিয়েছিলেন। ওই ব্যক্তি এ জন্য নিজের গাড়ি সেখানে পার্কিং করেছিলেন।

গাড়ি পার্কিংকে কেন্দ্র করে এক ব্যক্তি এবং তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে হেনস্তার অভিযোগ উঠল অটোচালক সহ এলাকার বেশ কয়েকজন বাসিন্দার বিরুদ্ধে। অটোচালক ওই ব্যক্তিকে মারধর করে বলে অভিযোগ। তার স্ত্রী-কেও ধাক্কাধাক্কি করা হয়। শুধু তাই নয়, মানসম্মান ডুবিয়ে দেওয়া হবে বলেও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাটি নিউটাউন সাপুরজি এলাকার। এই ঘটনায় তদন্ত নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম সদানন্দ রায় এবং তার স্ত্রীর নাম স্মরণিকা রায়। তারা নিজের গাড়িতে করে যাচ্ছিলেন। সাপুরজির কাছে একটি দোকানে কিছু একটা কিনতে গিয়েছিলেন। ওই ব্যক্তি এরজন্য নিজের গাড়ি সেখানে পার্কিং করেছিলেন। এরপর পিছনে একটি ট্রাক আসে। তখন ট্রাকচালককে ওই মহিলা জানান, তার স্বামী কিছুক্ষণের মধ্যে চলে আসলেই তারা গাড়ি সরিয়ে নেবেন। এরই মধ্যে একজন অটোচালক সেখানে চলে আসে এবং তারপরেই শুরু হয় বচসা। মহিলার অভিযোগ, অটোচালক এসে বচসা শুরু করে। আরও বেশ কয়েকজন দোকানি সেখানে চলে এসে তাকে সমর্থন করে। তারাও ঝামেলায় জড়িয়ে পড়ে। ১০ থেকে ১৫ জন আমার স্বামীকে ঘিরে ধরে। আমাকেও ধাক্কাধাক্কি করে একজন মহিলা।’

আক্রান্ত সদানন্দের অভিযোগ, ‘আমাকে গাড়ি সরাতে বলে অটো চালক চিৎকার-চেঁচামেচি শুরু করে দেয়। অটোচালককে আমি তখন বলি কেন আপনি চিৎকার করছেন? তারপরে আরও বেশ কয়েকজন চলে আসে। তারা আমাকে মেরে ফেলার হুমকি দেন। এরপর তাদের মধ্যে একজন আমার গায়ে হাত তোলে। একজন মহিলা আমার স্ত্রীর গায়ে হাত দেয়। তখন আমি বলি একজন অন্তঃসত্ত্বা মহিলার সঙ্গে আপনারা কীভাবে আচরণ করছেন। এই ঘটনায় অটোচালক এবং মহিলা সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে ওই দম্পতি। ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

বন্ধ করুন