বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'বর্তমান প্রজন্মকে শ্যামাপ্রসাদের অবদান সম্পর্কে জানতে হবে,' আবেদন শুভেন্দুর

'বর্তমান প্রজন্মকে শ্যামাপ্রসাদের অবদান সম্পর্কে জানতে হবে,' আবেদন শুভেন্দুর

শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)

'শ্যামাপ্রসাদ না থাকলে ইসলামিক রাষ্ট্রে থাকতে হত আমাদের,' বললেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী

বুধবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদান করেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। শ্য়ামাপ্রসাদকে স্মরণ করে তাঁর অবদানের কথা তুলে ধরেন তিনি। শুভেন্দু বলেন, ‘তিনি রহস্যজনকভাবে মারা গিয়েছেন। স্লো পয়জনে তাঁকে মেরে ফেলা হয়েছিল। বর্তমান প্রজন্মকে তাঁর অবদান সম্পর্কে আরও ভালো করে জানতে হবে। ভারতীয় জনতা পার্টি তারই ব্যবস্থা করছে। এমন ব্যক্তিত্বরা না থাকলে আমরা হয়তো ভারতবাসী হিসাবে বাঁচতে পারতাম না। কোনও ইসলামিক রাষ্ট্রের মানুষ হিসাবে বাঁচতে হত। এমন ব্যক্তিত্বদের অবদানেই আমরা ভারত মাতার সন্তান হতে পেরেছি। নইলে আমাদের পাকিস্তান অথবা বাংলাদেশের হয়ে বাঁচতে হত।’ একথা জানিয়েছেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিকে শ্য়ামাপ্রসাদের মৃত্যুর কারণ নিয়ে এখনও নানা চর্চা চলে বিভিন্ন মহলে। তাঁর মৃত্য়ু রহস্যের জট কাটাতে সম্প্রতি কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলাও হয়েছে। মূলত তদন্ত কমিশনের দাবি তোলা হয়েছে। সেই প্রসঙ্গ উল্লেখ করেও শ্যামাপ্রসাদের অবদান তুলে ধরেন তিনি। 

তবে এদিনও তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে রাজ্য় সরকারের সমালোচনায় সরব হন। তাঁর দাবি, ‘পশ্চিমবঙ্গের সরকার বলতে কিছুই নেই। ওদের সহানুভূতি, দায়িত্ববোধ কিছুই নেই। ’রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন, ‘আমি ওদের সঙ্গে ছিলাম, আমি সবটা জানি। ওরা আমফানের চুরি করেছে, ইয়াসেও চুরি করেছে। এবার কেন্দ্র থেকে বেশি টাকা পায়নি, তাই হা হুতাশ করছে। পশ্চিমবঙ্গে সরকার বলতে কিছু নেই। চালাচ্ছে একটা প্রাইভেট লিমিটেড সংস্থা।’ দাবি নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মায়ের শ্রাদ্ধের আগেই আত্মহত্যা চিকিৎসকের, করেছিলেন অবসাদ ভরা ফেসবুক পোস্ট সিআইডির তলবে সাড়া দিলেন না ইডি কর্তা, আগামীকাল ফের হাজিরার নোটিশ সোশ্যাল মিডিয়ার 'বায়ো' বদলালেন শাহ,পরিবার না থাকা নিয়ে লালুর খোঁচার পালটা মোদী ভিডিয়ো: ফের মন জিতলেন সঞ্জু স্যামসন, এবার কী করলেন রয়্য়ালস অধিনায়ক 'কল্লু কা বিয়াহ'! প্রথমবার ভোজপুরী ছবিতে, কাজ করতে গিয়ে কোন সমস্যায় পড়েন খরাজ? বেঙ্গালুরু বিস্ফোরণের তদন্ত করবে NIA, কারা ছিল এর পেছনে? ব্যবসায় বিপুল লাভ, দাম্পত্য প্রেম থাকবে তুঙ্গে! শিবরাত্রির পর লাকি কোন কোন রাশি? ঠান্ডা, তার উপর বৃষ্টির সম্ভাবনা, ধরমশালায় ঘরের মাঠের আবহাওয়া পাবে ইংল্যান্ড ‘মানুষ একদিন জবাব দেবে’, নন্দীগ্রাম মামলা নিয়ে নাম না করে শুভেন্দুকে নিশানা মমতা কাজ করবেন ৫০ দিন, টাকা মিলবে ১০০ দিনের! ঘোষণা মমতার, কবে চালু? কাদের সুযোগ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.