বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে আগুন, পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ

Nadia: তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে আগুন, পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ

তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে আগুন। নিজস্ব ছবি।

এলাকার তৃণমূলের পথ সভাপতির নাম সুমন মণ্ডল। রবিবার রাতে যখন পরিবারের সকলেই ঘুমিয়ে ছিলেন ঠিক সেই সময় আগুন লাগানো হয়েছিল। বাড়ির দুটি সাইকেলের টায়ার ফেটে যাওয়ার শব্দ পেয়ে বাড়ির সকলে উঠে পড়েন। তখন তারা দেখতে পান বাড়ির ভিতরে আগুন জ্বলছে। 

রাতের অন্ধকারে তৃণমূলের বুথ সভাপতির বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল। পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে সকলকে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। স্থানীয়দের তৎপরতায় প্রাণে বাঁচেন বুথ সভাপতির পরিবারের সদস্যরা। ঘটনাটি নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়া এলাকার। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার পিছনে ব্যক্তিগত শত্রুতা নাকি রাজনৈতিক শত্রুতা রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার তৃণমূলের পথ সভাপতির নাম সুমন মণ্ডল। রবিবার রাতে যখন পরিবারের সকলেই ঘুমিয়ে ছিলেন ঠিক সেই সময় আগুন লাগানো হয়েছিল। বাড়ির দুটি সাইকেলের টায়ার ফেটে যাওয়ার শব্দ পেয়ে বাড়ির সকলে উঠে পড়েন। তখন তারা দেখতে পান বাড়ির ভিতরে আগুন জ্বলছে। তারা চিৎকার চেঁচামেচি করতে থাকলে সেখানে ছুটে আসেন স্থানীয়রা তারাই পরিবারের লোকজনকে বাইরে উদ্ধার করে আনেন এবং আগুন নিভিয়ে দেন।

অভিযোগ, আগুন ধরানোর পাশাপাশি গোটা বাড়িতেই পেট্রোল ঢালা হয়। রান্নার ঘরে থাকা গ্যাস সিলিন্ডার ফাটানোর চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। বুথ সভাপতি সুমন মণ্ডল জানান, তার ব্যক্তিগত কোনও শত্রুতা নেই। কে বা করা এই ঘটনার সঙ্গে জড়িত তা তিনি বুঝে উঠতে পারছেন না। এই ঘটনার পিছনে রাজনৈতিক শত্রুতা নাকি ব্যক্তিগত শত্রুতা সে বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন