বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'আর কবে প্রকাশ হবে পরীক্ষার ফল?' নবান্ন অভিযানের হুঁশিয়ারি টেট পরীক্ষার্থীদের

'আর কবে প্রকাশ হবে পরীক্ষার ফল?' নবান্ন অভিযানের হুঁশিয়ারি টেট পরীক্ষার্থীদের

টেট পরীক্ষার্থীদের বিক্ষোভ

ফের রাস্তায় নামলেন টেট পরীক্ষার্থীরা। আন্দোলন, ডেপুটেশনে সমস্যা না মিটলে তাঁরা নবান্ন অভিযান করবেন বলেও জানিয়েছেন তাঁরা।

টেট পরীক্ষার ফল প্রকাশ নিয়ে জলঘোলার অন্ত নেই রাজ্যে। বিভিন্ন সময়ে বিভিন্ন বছরের পরীক্ষার্থীরা এই নিয়ে দ্বারস্থ হয়েছেন আদালতের। নেমেছেন রাস্তায়। মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ তুলে শোনা গিয়েছে অভিমানের সুর। এই আবহে ফের রাস্তায় নামলেন টেট পরীক্ষার্থীরা।

২০১৭ সালে টেট-এর ফলাফল দ্রুত প্রকাশ করে দ্রুত নিয়োগের দাবিতে বিক্ষোভ দেখাতে মঙ্গলবার বর্ধমান টাউন হলের সামনে জড়ো হয়েছিলেন টেট পরীক্ষাত্রীরা। তাঁদের দাবি, তাঁরা ২০১৭ সালের প্রাথমিক টেট পরীক্ষাত্রী। রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ২০১৮ সালের কালীপুজোর পর পরীক্ষা ঘোষণা করলেও কোনও এক অজ্ঞাত কারণে তাদের পরীক্ষা নেওয়া হয়নি। শেষ পর্যন্ত সেই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২০২১ সালের ৩১ জানুয়ারি। তবে পরীক্ষা হলেও এখনও পর্যন্ত তার ফলাফল প্রকাশ করা হয়নি।

আন্দোলনকারীদের অভিযোগ, ২০১৭ সালের পরীক্ষা ২০২১ সালে নেওয়া হল। ২০২২ সাল শুরু হতে চলল। তবে এখনও ফল প্রকাশ হল না। হাতে নিয়োগপত্র মিলল না। এই পাঁচ বছরে তাঁরা অসম্ভব মানসিক যন্ত্রণার শিকার হয়েছেন। তাঁরা দাবি করেন, সরকার যাতে তাঁদের এই সমস্যার দ্রুত সমাধান বের করুক। শীর্ঘই তাঁদের পরীক্ষার ফল প্রকাশ করে তাঁদের নিয়োগ দেওয়া হোক।

ফলাফল প্রকাশ ও দ্রুত নিয়োগের দাবিতে পরীক্ষার্থীরা বর্ধমান টাউন হল চত্ত্বর থেকে মিছিল করে প্রাথমিক শিক্ষা সংসদ অফিসে পৌঁছান। সেখানে তাঁরা ডেপুটেশন জমা দেন। তাঁরা দাবি করেন যাতে মুখ্যমন্ত্রী এই বিষয়ে সরাসরি হস্তক্ষেপ করেন। এই ডেপুটেশনে সমস্যা না মিটলে তাঁরা নবান্ন অভিযান করবেন বলেও জানিয়েছেন।

 

বাংলার মুখ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.