বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কে এই আনারুল হোসেন? বেতাজ বাদশা হওয়ার নেপথ্যে উঠেছে নানা কথা‌

কে এই আনারুল হোসেন? বেতাজ বাদশা হওয়ার নেপথ্যে উঠেছে নানা কথা‌

আনারুল হোসেন স্থানীয় ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি।

মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়ে ঘণ্টাখানেকের মধ্যেই জেলা থেকে গ্রেফতার করা হয় আনারুল হোসেনকে।

রামপুরহাট গণহত্যার ঘটনায় আগেই উঠেছিল আনারুল হোসেনের নাম। কারণ তিনি স্থানীয় ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি। এই পরিচয় সবাই জানে। কিন্তু মুখ্যমন্ত্রী তাঁকে গ্রেফতারের কথা বলতেই সবাই আসল পরিচয় খুঁজে বের করতে চেষ্টা করেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়ে ঘণ্টাখানেকের মধ্যেই জেলা থেকে গ্রেফতার করা হয় আনারুল হোসেনকে। আর তখন থেকেই প্রশ্ন ওঠে, কে এই আনারুল হোসেন?

স্থানীয় সূত্রে খবর, বীরভূমের রামপুরহাট শহর সংলগ্ন সন্ধিপুর এলাকার বাসিন্দা আনারুল হোসেন। আগে এলাকায় রাজমিস্ত্রি হিসাবে পরিচিত ছিলেন। এই কাজই তাঁকে করতে দেখা যেত। তখন কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। তৃণমূল সৃষ্টি হওয়ার পর আনারুল হোসেন কংগ্রেস ছেড়ে যোগ দেন ঘাসফুল শিবিরে। তারপরই বীরভূমের মাটিতে দক্ষ সংগঠক হিসাবে নাম উঠে আসে আনারুলের।

রামপুরহাটে রামরামপুরে আনারুল হোসেনের প্রাসাদোপম বাড়ি। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরই তা হয়েছে। এখানে কথিত আছে, রামপুরহাটের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী এবং বিধানসভার বর্তমান ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ এই আনারুল। এমনকী তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ হয়ে ওঠেন তিনি। রামপুরহাট এক নম্বর ব্লকের সভাপতি হওয়ার পর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি আনারুল হোসেনকে। মুহূর্তের মধ্যে গাড়ি, বাড়ি থেকে আর্থিক শ্রীবৃদ্ধি ঘটে তাঁর বলে সূত্রের খবর।

তবে রাজমিস্ত্রি থেকে বেতাজ বাদশা রাতারাতি ফকির হতে বসলেন মুখ্যমন্ত্রী নির্দেশের পর বলে মনে করছেন বগটুই গ্রামের বাসিন্দারা। নামে–বেনামে তাঁর সম্পত্তি রয়েছে বলে সূত্রের খবর। ভাঙা একতলা বাড়ি আজ প্রাসাদোপম হয়ে উঠেছে। রাজমিস্ত্রি হয়েছেন রাজনীতিবিদ। রামপুরহাটের বড়শাল পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের উপপ্রধান ভাদু শেখ খুন এবং তার পর অগ্নিকাণ্ডের ঘটনা থেকেই আনারুলের নাম উঠতে শুরু করে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল? আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কুর বার্তা ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.