বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Durga Puja 2021:জাগো দুর্গা, উত্তরবঙ্গে পাড়ায় পাড়ায় মহালয়া শোনাবে মহিলা তৃণমূল
নুসরতের মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুট। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরতের মহালয়া স্পেশ্যাল ফটোশ্যুট। (ছবি-ইনস্টাগ্রাম)

Durga Puja 2021:জাগো দুর্গা, উত্তরবঙ্গে পাড়ায় পাড়ায় মহালয়া শোনাবে মহিলা তৃণমূল

  • অনেকেই বলছেন একের পর এক পরাজয়ে মন ভালো নেই বিজেপির। তবে সেদিক থেকে এখন সুসময় তৃণমূলের।

গত বছর কলকাতায় একেবারে মহা সমারোহে ইজেডসিসিতে দুর্গাপুজো করেছিল বিজেপি। এবার ছোট করে পুজো করার কথা ভাবছে বিজেপি। গেরুয়া শিবিরের উদ্যোগে পুজোর বহর কমিয়ে দেওয়া নিয়েও নানা কথা উঠেছে বাংলার রাজনীতির আঙিনায়। অনেকেই বলছেন একের পর এক পরাজয়ে মন ভালো নেই বিজেপির।  তবে সেদিক থেকে এখন সুসময় তৃণমূলের। দুর্গাপুজো না করলেও এবার পাড়ায় পাড়ায় মহালয়া শোনানোর পরিকল্পনা নিয়েছে মহিলা তৃণমূল কংগ্রেস। উত্তরবঙ্গের কোচবিহারে একেবারে পাড়ায় পাড়ায় মাইক বেঁধে মহালয়া শোনানোর পরিকল্পনা নিয়েছে মহিলা তৃণমূল কংগ্রেস। মাইক বাঁধার কাজও শুরু হয়েছে।

 বুধবার ভোর হতেই মাইকে ভেসে আসবে সেই পরিচিত সুর, জাগো দুর্গা। ভেসে আসবে সেই মধুর সুর, বাজল তোমার আলোর বেনু। জেলার প্রতিটি বুথে এই বিশেষ পরিকল্পনা নেওয়া হচ্ছে। পাশাপাশি আসন্ন পুজোতে বেশি বেশি করে মহিলা তৃণমূল কর্মীদের শামিল হওয়ার জন্যও সংগঠনের তরফে বলা হয়েছে। মূলত উৎসবের দিনগুলোতেও মানুষের পাশে থাকা ও তার সঙ্গেই জনসংযোগের কাজটাও সেরে ফেলতে চাইছে মহিলা তৃণমূল কংগ্রেস। কোচবিহার জেলা মহিলা তৃণমূল ইতিমধ্যে এনিয়ে শুভেচ্ছা বার্তাও প্রকাশ করেছে। সেখানে লেখা হয়েছে, মহিষাসুরমর্দিনীর মর্ত্যে আগমন। বসুন্ধরা হয়ে উঠুক ধনধান্যে পুষ্পে ভরা। অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে আগমনীর ভোর। সকাল ৬টা থেকেই বাজবে মহালয়া। মহিলা তৃণমূলের উদ্যোগে। 

 

বন্ধ করুন